‘দিদিকে বলো’ এ বার লিফলেটেও

লোকসভা ভোটের খারাপ ফলের পরে আমজনতার মধ্যে জনসংযোগ বাড়াতে ‘দিদিকে বলো’ কর্মসূচি শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হলদিয়া শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৪
Share:

প্রতীকী ছবি।

পোস্টার-ব্যানার ছিলই। এবার সংবাদপত্রের মধ্যে লিফলেট দিয়ে প্রচার শুরু হল ‘দিদিকে বলো’ কর্মসূচির।

Advertisement

লোকসভা ভোটের খারাপ ফলের পরে আমজনতার মধ্যে জনসংযোগ বাড়াতে ‘দিদিকে বলো’ কর্মসূচি শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই কর্মসূচিতে তৃণমূল নেতাদের বিভিন্ন এলাকায় গিয়ে অভাব অভিযোগ শুনবেন এবং আম জনতা রাজ্য সরকারের নির্দিষ্ট করে দেওয়া ওয়েবসাইটে অভিযোগ জানাতে পারবেন। এ নিয়ে বিভিন্ন পোস্টার-ব্যানার-ফ্লেক্স দিয়ে বিভিন্ন এলাকায় প্রচার চলেছে।

কর্মসূচির প্রচারে হলদিয়ায় সোমবার থেকে শুরু হয়েছে লিফলেট বিলি। খবরের কাগজের মাধ্যমে ওই লিফলেটগুলি পৌঁছে দেওয়া হয়েছে বাড়িতে বাড়িতে। তাতে লিফলেটে ছাড়া রয়েছে ২০১৯ সালের ক্যালেন্ডার। তৃণমূল সূত্রের খবর, নির্দেশিকা থাকলেও প্রত্যেকের বাড়ি বাড়ি সমস্ত নেতাদের পক্ষে যাওয়া সম্ভব নয়। কিন্তু খবরের কাগজে লিফলেটের মাধ্যমে খুব সহজেই সাধারণ মানুষের কাছে যে কোনও বার্তা পৌঁছে দেওয়া যায়। তাই লিফলেটের কর্মসূচির প্রচার চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

স্থানীয় তৃণমূল নেত্রী গার্গী মুখোপাধ্যায় বলেন, ‘‘আমাদের নেতারা বাড়িতে বাড়িতে যাচ্ছেন। কিন্তু এখনও অনেক মানুষ রয়েছেন, যাঁরা এই কর্মসূচির কথা জানেন না। তাঁরা যাতে স্থানীয় নেতৃত্বের কাছে বা মুখ্যমন্ত্রীর কাছে সমস্যার কথা সহজে জানাতে পারেন, সেই উদ্দেশ্যেই লিফলেট বিলি করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন