চলন্ত গাড়িতেই সংজ্ঞাহীন চালক  

গাড়ি চালানোর সময়ই গোপালবাবু জ্ঞান হারান বলে অভিযোগ। ফলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে কাঁথি পুরসভার আট নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার তথা তৃণমূল নেতা অমলেশ পাত্রের কার্যালয়ে ধাক্কা মারে। পরে সেটি ধাক্কা মারে কার্যালয় সংলগ্ন একটি ভুসিমাল দোকান এবং চা-পান, বিড়ির দোকানে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৮ ০২:১৫
Share:

দুর্ঘটনার পরে চালক। নিজস্ব ছবি

চলন্ত ট্যাক্সির মধ্যেই জ্ঞান হারালেন চালক। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্যাক্সি ধাক্কা মারল এক তৃণমূল নেতার কার্যালয়ে। ওই সময় ওই গাড়িতে ছিলেন কয়েকজন প্রশাসনিক আধিকারিক। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে কাঁথির রূপশ্রী সিনেমা হলের কাছে।

Advertisement

স্থানীয় সূ্ত্রের খবর, কাঁথি আঠিলাগড়ির বাসিন্দা বাপি সিংহ নামে এক ব্যক্তির ওই সাদা রঙের ট্যাক্সিটি কাঁথি দেশপ্রাণ ব্লকের কৃষি দফতরে ভাড়া দেওয়া হয়েছে। এ দিন সেই কৃষি দফতরের আধিকারিক-সহ মোট তিনজন কাঁথি রেলস্টেশন থেকে ট্যাক্সিতে চেপে দফতরে যাচ্ছিলেন। গাড়িটি চালাচ্ছিলেন পঞ্চাশোর্ধ গোপাল দাস। তিনি কাঁথি মনোহরচকের বাসিন্দা।

গাড়ি চালানোর সময়ই গোপালবাবু জ্ঞান হারান বলে অভিযোগ। ফলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে কাঁথি পুরসভার আট নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার তথা তৃণমূল নেতা অমলেশ পাত্রের কার্যালয়ে ধাক্কা মারে। পরে সেটি ধাক্কা মারে কার্যালয় সংলগ্ন একটি ভুসিমাল দোকান এবং চা-পান, বিড়ির দোকানে। ওই দোকানের সামনেই টোটো দাঁড় করিয়ে চা খাচ্ছিলেন এক টোটো চালক। আর দোকানের সামনে বেঞ্চ বসেছিলেন আরও দুই ক্রেতা। ট্যাক্সিটি তাঁদের ধাক্কা মেরে দোকানের পাশে থাকা একটি টেলিফোন পোস্টে আটকে যায়।

Advertisement

দুর্ঘটনায় ওই কৃষি আধিকারিকরাও অল্পবিস্তর চোট পান। স্থানীয়েরা জানিয়েছে, ওই আধিকারিকেরাই গাড়ি থেকে তড়িঘড়ি নেমে চালককে উদ্ধারের চেষ্টা করেন। স্থানীয়েরাও ছুটে আসেন। চালককে উদ্ধারের পর রাস্তার পাশে একটি দোকানে বসিয়ে প্রাথমিক শুশ্রূষা করা হয়। সে সময় জ্ঞান ফেরে চালক গোপালবাবুর। কিন্তু তাঁর শ্বাসকষ্ট হচ্ছিল। গাড়ির মালিক বাপি সিংহকে স্থানীয়েরা খবর দেন। তিনি আসার পর গোপালবাবুকে কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়। তিনি আপাতত ভাল রয়েছেন বলে জানা গিয়েছে।

স্থানীয়েরা জানিয়েছেন, ঘটনার আগেই এলাকায় বৃষ্টি হচ্ছিল। তার ওপর এলাকাটি জনবহুল। তবে ট্যাক্সির গতি খুব কম ছিল। তাই বড়ো সড়ো ক্ষয়ক্ষতি কিছু হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন