Road Accident in Kharagpur

খড়্গপুরে ফুলবোঝাই গাড়িতে সজোরে ধাক্কা লরির, ঘটনাস্থলেই মৃত্যু তিন ফুল ব্যবসায়ীর, আহত সাত

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লক্ষ্মীপুজো উপলক্ষে শনিবার ভোরে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিতে ফুল লোডিংয়ের কাজ চলছিল। ফুল নিয়ে কোলাঘাটে যাওয়ার কথা ছিল গাড়িটির।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ০৮:৪৩
Share:

ক্রেনে করে তোলা হচ্ছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে। —নিজস্ব চিত্র।

ভয়াবহ দুর্ঘটনা খড়্গপুরের ১৬ নম্বর জাতীয় সড়কে। সিমেন্ট বোঝাই লরির ধাক্কায় প্রাণ গেল তিন ফুল ব্যবসায়ীর। আহত হয়েছেন সাত জন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। শনিবার ভোর তিনটে নাগাদ ডেবরা টোল প্লাজা থেকে মাত্র ১ কিমি দূরে খড়্গপুর লোকাল থানার অন্তর্গত বুড়ামালাতে এই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে খবর, যাঁরা মারা গিয়েছেন তাঁদের প্রত্যেকের বাড়ি খড়্গপুর লোকাল থানার অন্তর্গত মুকসুদপুর এলাকায়। পুলিশ মৃতদের পরিচয় জানার চেষ্টা করছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লক্ষ্মীপুজো উপলক্ষে শনিবার ভোরে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিতে ফুল লোডিংয়ের কাজ চলছিল। ফুল নিয়ে কোলাঘাটে যাওয়ার কথা ছিল গাড়িটির। গাড়িতে ফুল তোলার কাজ করছিলেন কয়েক জন ফুল ব্যবসায়ী-সহ মোট ১০ জন। সেই সময় হঠাৎই সিমেন্ট বোঝাই ওই লড়িটি সজোরে এসে ধাক্কা মারে ফুলের গাড়িতে। পাশের একটি নয়ানজুলিতে গিয়ে পড়ে ফুলের গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের।

এই ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলেও স্থানীয় সূত্রে খবর। মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে একজনকে চিকিৎসার জন্য কলকাতায় পাঠানো হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন তপন সামন্ত নামে আরও এক ব্যক্তি। উত্তমকুমার বাগ নামে এক ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তিনি বলেন, ‘‘গাড়িতে ফুল তোলার সময় হঠাৎ একটি সিমেন্টের গাড়ি এসে ধাক্কা মারে। ফুলের গাড়ি পাশের নয়ানজুলিতে পড়ে যায়।’’ খড়্গপুর লোকাল থানার পুলিশ ইতিমধ্যেই গাড়িটি উদ্ধার করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন