প্রাক্তন পুরপ্রধানের ঝুলন্ত দেহ উদ্ধার

চন্দ্রকোনা পুরসভার প্রাক্তন চেয়ারম্যান স্বপন রায়ের (৬৭) ঝুলন্ত অবস্থায় উদ্ধার করল পুলিশ। জানা গিয়েছে, সোমবার সকালে ঘরের সিলিং ফ্যান থেকে তাঁকে ঝুলতে দেখেন পরিজনরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০১৭ ০০:৩১
Share:

চন্দ্রকোনা পুরসভার প্রাক্তন চেয়ারম্যান স্বপন রায়ের (৬৭) ঝুলন্ত অবস্থায় উদ্ধার করল পুলিশ। জানা গিয়েছে, সোমবার সকালে ঘরের সিলিং ফ্যান থেকে তাঁকে ঝুলতে দেখেন পরিজনরা। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশই এসে দেহটি উদ্ধার করে। দীর্ঘদিন ধরে জটিল রোগে ভুগছিলেন স্বপনবাবু। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মানসিক অবসাদের জেরে তিনি আত্মঘাতী হয়েছেন স্বপনবাবু। মৃতদেহর পাশ থেকে একটি সুইসাইড নোট মিলেছে। তাতেও মানসিক অবসাদের কথা উল্লেখ রয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

১৯৮৬ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত চেয়ারম্যান ছিলেন এই বাম নেতা। ২০০০-২০০৫ পর্যন্ত ছিলেন কাউন্সিলর পদে। পেশায় ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক। স্বপনবাবুর মৃত্যুর খবর পেয়ে সোমবার তাঁর মুন্ডুমালার বাড়িতে আসেন চন্দ্রকোনার প্রাক্তন বিধায়ক গুরুপদ দত্ত-সহ সিপিএমের দলীয় কর্মী-সমর্থকরা। তৃণমূলের চন্দ্রকোনা পুরসভার চেয়ারম্যান অরূপ ধাড়া-সহ অন্যান্য তৃণমূল নেতারাও তাঁকে শেষ শ্রদ্ধা জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন