Suvendu Adhikari

নিজেকে জনগণের সেবক বলে দাবি করলেন শুভেন্দু

পুজোর ওই সভায় স্থানীয়দের কাছে নিজেকে ‘ঘরের ছেলে’ বলে দাবি করেছেন শুভেন্দু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নন্দকুমার (পূর্ব মেদিনীপুর) শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ০০:১৪
Share:

—নিজস্ব চিত্র।

তাঁর দলবদল নিয়ে জল্পনা তুঙ্গে। তবে নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট না করলেও শুভেন্দু অধিকারীর দাবি, তিনি জনগণের সেবক। অতীতেও তা-ই ছিলেন এবং ভবিষ্যতেও জনগণের সেবক হিসাবেই কাজ করে যেতে চান। শুক্রবার পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে স্থানীয় একটি ক্লাবের জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে গিয়ে একথা জানিছেন শুভেন্দু।

Advertisement

এদিন সন্ধ্যায় নন্দকুমারের খঞ্চিতে কেএসএস ক্লাবের পুজোর উদ্বোধন গিয়েছিলেন শুভেন্দু। সেখানে তিনি বলেন, ‘‘আপনাদের শুভেন্দু গতকালও যা ছিল, আজও তা-ই আছে। ভবিষ্যতেও আপনাদের সেবক হিসেবেই কাজ করব।’’

পুজো উদ্বোধনের ওই অনুষ্ঠানে শুভেন্দুর পাশাপাশি উপস্থিত ছিলেন নন্দকুমারের তৃণমূল বিধায়ক সুকুমার দে, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আনন্দময় অধিকারী, সিরাজ খান- সহ পুলিশ ও প্রশাসনের একাধিক কর্মকর্তা।

Advertisement

পুজোর ওই সভায় স্থানীয়দের কাছে নিজেকে ‘ঘরের ছেলে’ বলে দাবি করেছেন শুভেন্দু। তাঁর কথায়, ‘‘আমার সকাল থেকে এদিক আর ওদিক হচ্ছে। আমি তো আপনাদের ঘরের ছেলে। আমার বলতে তো কোনও আপত্তি নেই, কত রাত্রে যাই আর কত রাত্রে আসি।’’

কোভিড থেকে সেরে ওঠার পর সংক্রমিতদের সহায়তায় তিনি যে প্লাজমা দিতে প্রস্তুত, তা-ও জানিয়েছেন শুভেন্দু। সেই সঙ্গে তিনি যে প্রতিনিয়তই মানুষের কাজে নিযুক্ত রয়েছেন, সে দাবিও করেছেন। অ্যাম্বুল্যান্স দান করা থেকে শুরু করে খেলাধুলায় সহযোগিতা— সবই করেছেন বলে জানিয়েছেন শুভেন্দু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন