নির্দল কাউন্সিলারকে মারধরের অভিযোগ

কালী পুজোর বিসর্জনকে কেন্দ্র করে ঘাটাল শহরের ১৩ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলার কার্তিক খাঁড়াকে মারধরের অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতা সুদীপ মণ্ডল-সহ দলের কর্মীদের বিরুদ্ধে। এ বার পুরভোটে ওই ওয়ার্ডে সুদীপ মণ্ডলকে হারিয়ে কার্তিকবাবু জয়ী হন। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছিল। সুদীপ মণ্ডল-সহ ঘটনায় জড়়িতদের গ্রেফতারির দাবিতে সরব হন কার্তিকবাবুর সমর্থকরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ২১ মে ২০১৫ ০০:৪৩
Share:

কালী পুজোর বিসর্জনকে কেন্দ্র করে ঘাটাল শহরের ১৩ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলার কার্তিক খাঁড়াকে মারধরের অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতা সুদীপ মণ্ডল-সহ দলের কর্মীদের বিরুদ্ধে। এ বার পুরভোটে ওই ওয়ার্ডে সুদীপ মণ্ডলকে হারিয়ে কার্তিকবাবু জয়ী হন। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছিল। সুদীপ মণ্ডল-সহ ঘটনায় জড়়িতদের গ্রেফতারির দাবিতে সরব হন কার্তিকবাবুর সমর্থকরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও মারধরের আভিযোগ উড়িয়ে দিয়ে সুদীপ মণ্ডল দাবি করেন, “তিনি ওই ঘটনায় জড়িত নন।’’ তিনি বলেন, ‘‘ওরা দলীয় কাযার্লয়টি দখল করতে এসেছিল। পুলিশে খবর দেওয়ার আগেই দলীয় অফিসে ঢুকে আমাকে ও দলের কর্মীদের মারধর শুরু করে। অফিসে ভাঙচুরও চালানো হয়।” কার্তিক খাঁড়ার সাফ কথা, “যা ঘটেছে, সে বিষয়ে এলাকার মানুষ ও পুলিশ সবই জানে। মিথ্যা কথা বলে বিষয়টি এড়িয়ে গেলে মানুষই তার জবাব দেবে।’’ এ বিষয়ে ঘাটালের বিধায়ক শঙ্কর দোলই বলেন, “এই ঘটনার সঙ্গে তৃণমূল কোনও ভাবেই জড়িত নয়। কেউ তাঁর ব্যক্তিগত আক্রোশ মেটানোর জন্য গণ্ডগোল করলে দল তার দায় নেবে না। ঘটনার কথা আমি শুনেছি। দলীয়ভাবে ঘটনার তদন্ত শুরু হয়েছে।”

Advertisement

আশ্রয় কেন্দ্র। বন্যা দুর্গতদের আশ্রয় কেন্দ্রের উদ্বোধন হল ঘাটাল শহর সংলগ্ন পান্না গ্রামে। মঙ্গলবার আশ্রয় কেন্দ্রের উদ্বোধন করেন স্থানীয় বাসিন্দা তথা চিকিৎসক বিমান ঘোষ।‌ ছিলেন সমাজকর্মী আনন্দ পাল, অজিত পাল,বাসুদেব আদক প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন