সময় হলেই ঘোষণা, জানালেন দিলীপ

এ দিন তমলুক লোকসভা আসনের ‘লোকসভা ভিত্তিক শক্তি কেন্দ্র ও তদূর্ধ্ব কার্যকর্তা’ শীর্ষক কর্মসূচির আয়োজন করেছিলেন জেলা বিজেপি নেতৃত্ব। হলদিয়া টাউনশিপের অডিটোরিয়ামে ওই সভা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হলদিয়া শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৯ ০০:০৫
Share:

শাসকদল তৃণমূল লোকসভা ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করেছে মঙ্গলবার। তারপর দিন বুধবার হলদিয়ায় ছিল বিজেপি’র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বৈঠক। ওই বৈঠকে প্রার্থীর নাম ঘোষণা না হলেও কর্মীদের আশা ছিল কোনও ভাবে জানা যেতে পারে তমলুক আসনের প্রার্থীর পরিকল্পিত নাম। কিন্তু কর্মীদের সেই আশায় কার্যত জল ঢাললেন বিজেপি’র রাজ্য সভাপতি। উল্টে তিনি জানালেন, মোট ৫৪৩ আসনে ধাপে ধাপে প্রার্থীর নাম ঘোষণা করা হবে। এখন কেন্দ্রীয় স্তরে তার প্রস্তুতি চলছে। সময় এলেই ঘোষণা হবে প্রার্থী তালিকা।

Advertisement

এ দিন তমলুক লোকসভা আসনের ‘লোকসভা ভিত্তিক শক্তি কেন্দ্র ও তদূর্ধ্ব কার্যকর্তা’ শীর্ষক কর্মসূচির আয়োজন করেছিলেন জেলা বিজেপি নেতৃত্ব। হলদিয়া টাউনশিপের অডিটোরিয়ামে ওই সভা হয়। সেখানে তমলুক লোকসভার দলীয় কর্মীদের নিয়ে নির্বাচনী প্রস্তুতি বৈঠক করেন বিজেপি রাজ্য সভাপতি। পরে সাংবাদিকদের তিনি বলেন, ‘‘কেন্দ্রীয় বাহিনী সব এলাকায় পৌঁছে যাবে। সুতরাং সকলেই এবার ভোট দিতে পারবে।’’

এদিকে, লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার পর থেকেই তৃণমূল- সহ বিভিন্ন বিরোধী দলের নেতানেত্রীরা ‘পা’ বাড়িয়ে দিয়েছেন পদ্ম শিবিরে যোগ দিতে। অভিযোগ- এঁদের মধ্যে অনেকের বিরুদ্ধেই নানা দুর্নীতির অভিযোগ করেছে। তবে কি বিজেপিতে যোগ দেওয়ার পর সব অভিযোগ থেকে তাঁরা ‘মুক্ত’ হয়ে যাবেন? ওই প্রশ্নের জবাবে দিলীপ বলেন, ‘‘রাজনীতিতে সবাই স্বাগত। তবে যাঁদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, আইন তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।’’

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন