Madhyamik Exam 2020

পরীক্ষার্থীদের পাশে পুলিশ

এদিন মাধ্যমিক পরীক্ষার্থীদের গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানাল পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গড়বেতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ০১:১৯
Share:

শুরু হল মাধ্যমিক। জীবনের প্রথম বড় পরীক্ষা দিতে যাওয়ার আগে শেষ মুর্হূতের পরামর্শ।

মাধ্যমিক পরীক্ষার্থীদের পাশে তৃণমূল, বিজেপি। মঙ্গলবার থেকে মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে। এদিন গড়বেতার ৬ টি মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রের সামনে তৃণমূলের পক্ষ থেকে সহায়তা শিবির করা হয়। সেখান থেকে পরীক্ষার্থীদের নানা বিষয়ে সহায়তা করেন তৃণমূল কর্মীরা।

Advertisement

এদিন ৬ টি পরীক্ষা কেন্দ্রই পরিদর্শন করেন পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সেবাব্রত ঘোষ সহ ব্লক প্রশাসনের প্রতিনিধিরা। গোয়ালতোড় ও চন্দ্রকোনা রোড ব্লকেও তৃণমূলের পক্ষ থেকে পরীক্ষার্থীদের সহায়তা করা হয়। পিছিয়ে ছিল না বিজেপিও। এদিন চন্দ্রকোনা রোডের কিয়ামাচা হাইষ্কুলে পরীক্ষা কেন্দ্রের সামনে গিয়ে পরীক্ষার্থীদের জলের বোতল ও কলম তুলে দেন বিজেপির জেলা সম্পাদক রাজীব কুণ্ডু। গোয়ালতোড়ের পিংবনি হাইস্কুলের কেন্দ্রে পরীক্ষার্থীদের হাতে জলের বোতল, বিস্কুট, কলম তুলে দেন বিজেপি নেতা পশুপতি দেবসিংহ। পিংবনি গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকেও এখানে সহায়তা করা হয় পরীক্ষার্থীদের। এদিন মাধ্যমিক পরীক্ষার্থীদের গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানাল পুলিশ। মঙ্গলবার গড়বেতা থানার পুলিশের পক্ষ থেকে গড়বেতার উত্তরবিল বিধানচন্দ্র শিক্ষানিকেতন ও চন্দ্রকোনা রোডের নয়াবসত হাইস্কুলে গিয়ে পরীক্ষার্থীদের গোলাপ ফুল ও কলম দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন