সাহায্য সন্ধ্যাদেবীর

বিনামূল্য হোমিওপ্যাথি চিকিৎসা শিবিরের উদ্বোধন করলেন সাংসদ সন্ধ্যা রায়। মঙ্গলবার এগরার বালিঘাই হাইস্কুল মাঠে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখান থেকে ক্রিকেট ও ফুটবল কোচিং ক্যাম্প এবং একটি যোগ শিবিরেরও উদ্বোধন করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৭ ০০:২৪
Share:

অনুষ্ঠান: চেক দিচ্ছেন সাংসদ

বিনামূল্য হোমিওপ্যাথি চিকিৎসা শিবিরের উদ্বোধন করলেন সাংসদ সন্ধ্যা রায়। মঙ্গলবার এগরার বালিঘাই হাইস্কুল মাঠে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখান থেকে ক্রিকেট ও ফুটবল কোচিং ক্যাম্প এবং একটি যোগ শিবিরেরও উদ্বোধন করেন। প্যারা অলিম্পিকে রুপো জয়ী প্রতিবন্ধী অ্যাথলিট প্রবীর সরকারকে এক লক্ষ টাকার চেক ও একটি স্পোর্টস হুইল চেয়ার দেন সাংসদ।

Advertisement

ফেব্রুয়ারিতে কলকাতা নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে প্রবীরবাবুর হাতে বাংলার গৌরব সম্মান তুলে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই সাংসদের কাছ তিনি জানিয়েছিলেন ‘হুইল চেয়ার লন টেনিস’-এর জন্য তাঁর সাহায্য প্রয়োজন। ২০১৮ সালে প্রতিবন্ধী কমনওয়েলথ গেমসে ওই বিভাগেই যোগ দেবেন প্রবীরবাবু। উত্তর ২৪ পরগনার হালিশহরের বাসিন্দা বছর বত্রিশের এই প্রতিবন্ধী খেলোয়াড়কে উৎসাহ দিয়ে সন্ধ্যা রায় বলেন, “গ্রামে ক্রীড়া প্রতিভার অভাব নেই। সবাই এগিয়ে এলে খুব ভালো হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন