coronavirus

করোনার থাবা অধিকারী পরিবারে, সুস্থ সৌমেন

পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর ভাইপো দেবদীপ করোনায় আক্রান্ত হয়েছে। সে কথা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন  দেবদীপ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি ও পাঁশকুড়া শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২০ ০২:১২
Share:

দেবদীপের পোস্ট। নিজস্ব চিত্র

এক মন্ত্রী করোনা থেকে সুস্থ হচ্ছেন তো আরেক মন্ত্রীর পরিবারে করোনার থাবা!
পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর ভাইপো দেবদীপ করোনায় আক্রান্ত হয়েছে। সে কথা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন দেবদীপ। আপাতত তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে। অন্যদিকে, রাজ্যের জনস্বাস্থ্য কারিগরি এ পরিবেশ মন্ত্রী সৌমন মহাপাত্র করোনা মুক্ত হয়েছেন।
এ বছরই উচ্চ মাধ্যমিক পরীক্ষায় দেবে দেবদীপ। বুধবার সে ইনস্টাগ্রামে লেখে, ‘আমি করোনা আক্রান্ত। চিকিৎসার জন্য কলকাতায় যাচ্ছি।কয়েকদিনের মধ্যে যারা আমার সংস্পর্শে এসে ছিলেন প্রত্যেককে কোভিড পরীক্ষা করে নেওয়ার জন্য অনুরোধ করছি’। একই সঙ্গে দেবদীপ সমাজ মাধ্যমে দুঃখ প্রকাশ করেছে।
পারিবারিক সূত্রের খবর, সম্প্রতি দেবদীপের এক বন্ধু করোনা আক্রান্ত হয়। আপাতত সে কাঁথির কোভিড হাসপাতালে চিকিৎসাধীন। তারপরে বুধবার দেবদীপের করোনা পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ আসে। তবে দেবদীপের দাদু তথা সাংসদ শিশির অধিকারী বলেন, ‘‘নাতি ভালই রয়েছে। কোনও অসুবিধা নেই।’’
অন্যদিকে, গত ২৩ অগস্ট পাঁশকুড়ার বাসিন্দা তথা মন্ত্রী সৌমেনেরও শরীরে করোনা ধরা পড়ে। তবে তাঁর শরীরে কোনও উপসর্গ ছিল না। তাই মেচগ্রামে নিজের একটি শিক্ষা প্রতিষ্ঠানের গেস্ট হাউসে থেকে চিকিৎসা করাচ্ছিলেন তিনি। অদূরে বড়মা কোভিড হাসপাতালে মাঝেমধ্যে বিভিন্ন শারীরিক পরীক্ষা করা হত মন্ত্রীর। টানা চিকিৎসার পর বুধবার সৌমেনের লালারসের নমুনা নেওয়া হয়। ওইদিন রাতেই মন্ত্রীর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। নিজের ফেসবুক প্রোফাইল থেকে মন্ত্রী নিজেই করোনা মুক্তির কথা জানিয়েছেন।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন