Old Couple

Death in Goaltor: গোয়ালতোড়ে রাতভর বৃষ্টিতে মাটির বাড়ির দেওয়াল চাপা পড়ে মৃত্যু বৃদ্ধ দম্পতির

পুলিশ ও ব্লক প্রশাসন সূত্রে খবর, বুধবার গভীর রাতে বৃষ্টির সময় ঘুমিয়ে ছিলেন ওই দম্পতি। সেই সময় মাটির বাড়ির একটি দেওয়াল ভেঙে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোয়ালতোড় শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৭:২৪
Share:

ভেঙে পড়েছে বাড়ির দেওয়াল নিজস্ব চিত্র।

রাতভর বৃষ্টিতে মাটির বাড়ির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল বৃদ্ধ দম্পতির। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতার ২ নম্বর ব্লকের গোয়ালতোড় থানার জোগাড়ডাঙা গ্রামে। মৃতের নাম দুলাল পাল (৬৫) ও সাধনা পাল (৬০)।

Advertisement

পুলিশ ও ব্লক প্রশাসন সূত্রে খবর, বুধবার গভীর রাতে বৃষ্টির সময় ঘুমিয়ে ছিলেন ওই দম্পতি। সেই সময় মাটির বাড়ির একটি দেওয়াল ভেঙে পড়লে চাপা পড়ে যান তাঁরা। বিকট শব্দে পরিবারের অন্য সদস্য ও প্রতিবেশীদের ঘুম ভেঙে যায়। তাঁরা বাইরে বেরিয়ে দেখেন বাড়ির এক দিকের দেওয়াল ভেঙে পড়েছে।

Advertisement

খবর দেওয়া হয় পুলিশে। গোয়ালতোড় থানার পুলিশ দু’টি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। জেলায় বন্যা পরিস্থিতিতে সাপের কামড়ে, জলে ডুবে ও মাটির বাড়ির দেওয়াল ভেঙে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩। জেলা প্রশাসন মৃতের পরিজনদের ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কাজ শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন