arrest

তন্ত্রের নামে নাবালিকাকে অত্যাচার, অভিযোগ পেয়ে সবংয়ে বৃদ্ধকে গ্রেফতার করল পুলিশ

তন্ত্রসাধনার নামে অসুস্থ নাবালিকার উপর শারীরিক অত্যাচার চালানোর অভিযোগে পশ্চিম মেদিনীপুরের সবংয়ে গ্রেফতার করা হল এক বৃদ্ধকে। পকসোয় মামলা দায়ের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সবং শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১২:৫৮
Share:

নাবালিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার বৃদ্ধ। প্রতীকী চিত্র।

তন্ত্রসাধনার নামে অসুস্থ নাবালিকার উপর শারীরিক অত্যাচার চালানোর অভিযোগে পশ্চিম মেদিনীপুরের সবংয়ে গ্রেফতার করা হল এক বৃদ্ধকে। ওই বৃদ্ধের নাম বিষ্ণুপদ হাজরা। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সবং থানার তিন নম্বর দাঁদরা অঞ্চলের নীলা এলাকার বাসিন্দা বিষ্ণুপদ নামে ৬২ বছরের ওই বৃদ্ধ এলাকায় তান্ত্রিক হিসাবে পরিচিত। সোমবার সবংয়ের এক নাবালিকা শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়ায় বিষ্ণুপদের শরণাপন্ন হন তার পরিবারের লোকজন। ওই নাবালিকার পরিবার সূত্রে জানা গিয়েছে, বিষ্ণুপদ তাঁদের জানান নাবালিকাকে তাঁর কাছে রেখে যেতে। এর পর বিষ্ণুপদ ওই নাবালিকার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। নাবালিকা বাড়িতে ফিরে বিষয়টি পরিবারের লোকজনকে জানায়। এর পর নাবালিকার পরিবারের লোকজন বিষ্ণুপদের বাড়িতে হাজির হন। বৃদ্ধকে খুঁটিতে বেঁধে রেখে মারধর করা হয়। তাঁর জিনিসপত্রেও আগুন লাগিয়ে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সবং থানার পুলিশ বিষ্ণুপদকে উদ্ধার করে।

পরে ওই নাবালিকার পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে বিষ্ণুপদকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে এক জনকে গ্রেফতার করা হয়েছে। পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন