সিবিআই সেজে প্রতারণা, ধৃত ১

সিবিআই পরিচয় দিয়ে বিভিন্ন এলাকা থেকে টাকা আদায়ের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। শনিবার রাতে ডেবরা থানার পুলিশ রবীন্দ্রনাথ ভুঁইয়া নামে ওই ব্যক্তিকে বাকলসা গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে। রবিবার ধৃতকে মেদিনীপুর আদালতে হাজির করা হলে বিচারক পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৫ ০০:৫৭
Share:

সিবিআই পরিচয় দিয়ে বিভিন্ন এলাকা থেকে টাকা আদায়ের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। শনিবার রাতে ডেবরা থানার পুলিশ রবীন্দ্রনাথ ভুঁইয়া নামে ওই ব্যক্তিকে বাকলসা গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে। রবিবার ধৃতকে মেদিনীপুর আদালতে হাজির করা হলে বিচারক পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। তাঁর থেকে সিবিআইয়ের একটি ভুয়ো পরিচয়পত্র ও একটি গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই অভিযোগ ছিল ডেবরা এলাকায় তোলা আদায় করছিলেন ওই ব্যক্তি। কিন্তু কোনও ব্যবস্থা নেওয়া যাচ্ছিল না।

শনিবার দুপুরে ডেবরায় ৬নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়া সময় টোলে প্লাজায় গাড়ি আটকালে তিনি টাকা দিতে অস্বীকার করেন। নিজেকে সিবিআই বলে পরিচয় দেন। এ কথা শুনে পরিচয়পত্র দেখতে চান টোলের ম্যানেজার। কিন্তু সে পরিচয়পত্র দেখে সন্দেহ হওয়ায় তিনি খবর দেন এসডিপিও সন্তোষ মণ্ডলকে।

Advertisement

এর পরে ডেবরার সিআই টোলের কাছে গিয়ে রবীন্দ্রনাথের পরিচয়পত্র পরীক্ষা করেন। সন্দেহ হওয়ায় আটক করা হয় ওই ব্যক্তিকে। রাতে রবীন্দ্রনাথকে গ্রেফতার করা হয়। পুলিশ সুপার ভারতী ঘোষ বলেন, “ওই ব্যক্তি জেলার বিভিন্ন এলাকায় সিবিআই পরিচয় দিয়ে টাকা তুলছিলেন। আমরা গ্রেফতার করেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন