TMC

Partha Chatterjee: পুরভোট নিয়ে কর্মীদের তৈরি থাকার বার্তা পার্থর

দলের কর্মীদের উদ্দেশ্যে পার্থ বলেন, “পুরসভা নির্বাচনে আমাদের প্রতিটি আসনে জয়লাভ করতে হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ০০:৩২
Share:

ঝাড়গ্রাম অফিসার্স ক্লাব ময়দানে পার্থ চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

পুরভোট যে কোনও দিন ঘোষণা হতে পারে। তার আগে দলের কর্মীদের পুরভোট নিয়ে প্রস্তুত হওয়ার বার্তা দিলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। শুক্রবার ঝাড়গ্রামের অফিসার্স ক্লাব ময়দানে জেলা তৃণমূলের বিজয় সম্মিলনী অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন পার্থ। ঝাড়গ্রাম জেলা তৃণমূল আয়োজিত এই সম্মিলনী অনুষ্ঠানে পার্থ ছাড়া উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস, জেলা তৃণমূলের সভাপতি, বিধায়ক দেবনাথ হাঁসদা, বন দফতরের রাষ্ট্রমন্ত্রী বীরবাহা হাঁসদা, গোপীবল্লভপুরের বিধায়ক খগেন্দ্র নাথ মাহাতো, নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু, জেলা যুব তৃণমূলের সভাপতি সুরজিৎ হাঁসদা-সহ আরও অনেকে।

Advertisement

দলের কর্মীদের উদ্দেশ্যে পার্থ বলেন, “পুরসভা নির্বাচনে আমাদের প্রতিটি আসনে জয়লাভ করতে হবে। এটাই আমার প্রথম আবেদন আপনাদের কাছে। সবাইকে দায়িত্ব নিতে হবে।” পুরসভা নির্বাচনের পাশাপাশি পঞ্চয়েত নির্বাচন নিয়েও প্রস্তুতি নেওয়ার কথা বলেন তিনি। এ ছা়ডা বুথে বুথে কর্মীদের তৈরি থাকা, ভোটার তালিকা সংশোধনের দিকে নজর রাখার কথাও জানিয়েছেন পার্থ। তাঁর কথায়, “কোনও রকম প্ররোচনায় পা দেবেন না। কোনও রকম অন্যায়ের সঙ্গে নিজেকে যুক্ত করবেন না। কোনও রকম অনিয়ম দাবি কারও কাছে করবেন না। অন্যায় করা চলবে না। আমরা সুস্থতার সঙ্গে, স্বচ্ছতার সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে এই ঝাড়গ্রামের বাসিন্দাদের, জঙ্গলমহলের মানুষকে নিয়ে এগিয়ে যেতে হবে।”

পার্থ আরও বলেন, “মানুষের সুবিধা অসুবিধাগুলি লিপিবদ্ধ করে তার দ্রুত সমাধানের চেষ্টা করতে হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন