গ্রামের রাস্তায় রক্ত, পাশে চুড়ি-জুতো, চাঞ্চল্য তমলুকে

সাত সকালে মোরাম রাস্তার পাশে তাজা রক্ত পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়াল তমলুকের নীলকুন্ঠ্যা গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তমলুক শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৮ ০০:৪৬
Share:

সাত সকালে মোরাম রাস্তার পাশে তাজা রক্ত পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়াল তমলুকের নীলকুন্ঠ্যা গ্রামে।

Advertisement

মঙ্গলবার সকালে নীলকুণ্ঠ্যা গ্রাম পঞ্চায়েতের পুরনো অফিসের অদূরেই রাস্তার পাশে একটি গাছের গুড়িতে এবং পাশে রক্ত পড়ে দেখেন স্থানীয় বাসিন্দারা। পাশেই মহিলাদের দু’টি লোহার চুড়ি এবং এক পাটি জুতো পড়ে ছিল। তা দেখে স্থানীয়দের অনুমান, কোনও মহিলাকে খুন করা হয়েছে। ওই ঘটনার তদন্তের দাবি করেন তাঁরা। খবর পেয়ে তমলুক থানার পুলিশ সেখানে যায়। তারা রাস্তায় পড়ে থাকা রক্তের নমুনা সংগ্রহ করে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে অনুমান, রক্তের পাশে থাকা চুড়ি ও জুতো অনেক পুরনো। ওই রক্ত মানুষের কি না তা, পরীক্ষা করার জন্য পাঠানো হচ্ছে। ঘটনার বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে। নীলকুণ্ঠ্যা গ্রাম পঞ্চায়েতের প্রধান অশোক পাইক বলেন, ‘‘গ্রামের রাস্তায় এক জায়গায় রক্ত পড়ে থাকার বিষয়টি নজরে এসেছিল। প্রাথমিকভাবে অনুমান এটি কোনও পশুর রক্ত। ঘটনার বিষয়ে পুলিশকে জানানো হয়েছে। পুলিশ এসে তদন্ত করেছে।’’

Advertisement

যদিও স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, বছর দু’য়েক আগেই এলাকার কিছু দূরে পান বরোজের মধ্যে এক মহিলাকে গলা কেটে খুন করা হয়েছিল। কলকাতার বাসিন্দা ওই মহিলাকে পরিকল্পিতভাবে এখানে নিয়ে এসে খুন করা হয়েছিল। সেই ঘটনায় জড়িত অভিযুক্ত স্থানীয় বাসিন্দা ছিলেন। তাই এদিনের ঘটনারও যথাযথ তদন্ত হওয়া প্রয়োজন বলে তাঁরা মনে করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন