Naka Checking

পেঁয়াজবোঝাই লরিতে লুকোনো ৫০০ কেজি গাঁজা! পশ্চিম মেদিনীপুরে নাকা চেকিংয়ে ধৃত পাঁচ

পেঁয়াজবোঝাই লরিতে লুকোনো ছিল ৫০০ কেজি গাঁজা। পশ্চিম মেদিনীপুর থেকে ওই গাঁজা উত্তর ২৪ পরগনায় পাচার করা হচ্ছিল বলে পুলিশ জানতে পেরেছে। ধৃতদের হেফাজতে নিয়ে আরও জেরা করতে চায় পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বেলদা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৭:৫৪
Share:

— প্রতীকী চিত্র।

পেঁয়াজবোঝাই লরি থেকে পাঁচশো কেজি গাঁজা-সহ পাঁচ জনকে গ্রেফতার করল বেলদা থানার পুলিশ। লরিতে পেঁয়াজ বোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছিল। তার মধ্যেই ভরা ছিল গাঁজা। পশ্চিম মেদিনীপুর জেলায় নাকা চেকিংয়ের সময় তা ধরা পড়ে যায়। একটি লরি ছাড়াও আরও একটি ছোট প্রাইভেট গাড়িতে করেও পাচার হচ্ছিল গাঁজা। দু’টি গাড়িকে আটক করে পুলিশ।

Advertisement

লরি এবং গাড়ি মিলিয়ে ধৃত পাঁচ জনকে বৃহস্পতিবার তোলা হয় মেদিনীপুর আদালতে। জেলার পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘নাকা চেকিংয়ের সময় ৫০০ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’’ পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় ব্লকের বেলদা থানার শ্যামপুরায় জাতীয় সড়কের উপর অভিযান চালিয়ে পুলিশ দু’টি গাড়ি আটক করে। তার মধ্যে একটি পেঁয়াজবোঝাই লরি, অন্যটি ছোট গাড়ি। ওড়িশার দিক থেকে গাড়ি দু’টি যাচ্ছিল বনগাঁর দিকে। ধৃতদের বাড়ি উত্তর ২৪ পরগনা জেলায় বলে জানা গিয়েছে।

এত গাঁজা কোথা থেকে আনা হচ্ছিল, এর সঙ্গে কোনও পাচার চক্রের যোগ রয়েছ কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের হেফাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানিয়েছে পুলিশ। ধৃতদের জেরা করে এ বিষয়ে আরও বিশদ তথ্য উদ্ধার করা সম্ভব হবে বলে মনে করছে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন