এক ফ্রেমে দিলীপ-প্রদীপ, সৌজন্যের ছবিতেও বিতর্ক!  

ছবি ভাইরাল হয়েছে ফেসবুক-সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনায় ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৮ ০১:৪৪
Share:

ফেসবুকে ছড়িয়েছে এই ছবিই। নিজস্ব চিত্র

জ্ঞানসিংহ সোহন পালের (চাচা) মৃত্যুতে মুছে গিয়েছিল রাজনীতির রং। চাচাকে শ্রদ্ধা জানাতে এক হয়েছিলেন সব রাজনৈতিক দলের নেতারাই। সৌজন্যের রাজনীতি দেখে প্রশংসা করেছিলেন অনেকে। সেই সৌজন্যেই ফের ‘কালির ছিটে’!

Advertisement

বিতর্ক তৈরি হয়েছে খড়্গপুরের বিজেপি নেতা প্রেমচাঁদ ঝাঁ-র মায়ের শ্রাদ্ধানুষ্ঠানের ভোজে বিজেপির রাজ্য সভাপতি তথা বিধায়ক দিলীপ ঘোষ ও পুরপ্রধানের প্রদীপ সরকারের একসঙ্গে ছবি তোলা নিয়ে। এই ছবি ভাইরাল হয়েছে ফেসবুক-সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনায় ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল!

রবিবার শ্রাদ্ধানুষ্ঠানের ভোজে গিয়েছিলেন তৃণমূলের শহর সভাপতি রবিশঙ্কর পাণ্ডে, খড়্গপুরের এডিআরএম মনোরঞ্জন প্রধান, ব্যবসায়ী সংগঠনের সভাপতি আলো সিংহ, পুর-পারিষদ বেলারানি অধিকারী। হাজির ছিলেন দিলীপবাবু ও প্রদীপবাবুও। তাঁরা পাশাপাশি বসে আছেন এই ছবিই ভাইরাল হয়েছে। অভিযোগ, তৃণমূলের একাংশ কর্মীরাই এই ছবি ফেসবুকে পোস্ট করে। ওই তৃণমূল কর্মীরা শহরের তৃণমূল নেতা দেবাশিস চৌধুরীর অনুগামী হিসেবেই এলাকায় পরিচিত। সোমবার সকাল থেকেই এই পোস্ট ভাইরাল হয়।

Advertisement

তৃণমূল নেতা দেবাশিসবাবু বলেন, “এটাই প্রথম নয়, এর আগেও শহরের পুরপ্রধানের সঙ্গে বিজেপির রাজ্য সভাপতিকে দেখা গিয়েছিল। যে বিজেপির নেতা আমাদের দলের নেত্রীকে অপমান করতে পারেন, কুৎসিত ভাষায় আক্রমণ করে তাঁর সঙ্গে আর যাই হোক সৌজন্য শোভা পায় না।” রবিবারে তোলা ছবি নিয়ে ফেসবুকে সমালোচনা হওয়ায় পুরপ্রধান প্রদীপবাবু বলছেন, “মুখ্যমন্ত্রী সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী। আমি মুখ্যমন্ত্রীর আদর্শে বিশ্বাসী। মানুষ হিসাবে মানুষের ডাকে ছুটে যাই।” এ নিয়ে দিলীপবাবুর মন্তব্য, “বিধানসভায় আমি শাসকদলের বহু নেতার সঙ্গে খোশমেজাজে গল্প করি। এটাই তো সৌজন্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন