ব্লু হোয়েল নিয়ে ফের জিজ্ঞাসাবাদ গড়বেতার ছাত্রকে

বুধবার ওই ছাত্রের হাতে অনলাইন সুইসাইড গেম ‘ব্লু হোয়েল’-এর কোড ‘এফ ৫৭’ দেখতে পান বাবা- মা। ব্লেড দিয়ে চিরে হাতে লিখেছিল সে। পরে বিষয়টি জানতে পারেন মেধাবী ওই ছাত্রের শিক্ষকেরা। তাঁরাই পুলিশকে জানান। পুলিশ ছাত্রটিকে ডেকে জিজ্ঞাসাবাদ করে। তার পরিজনেদেরও জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্তে নেমে অবশ্য পুলিশ জানতে পারে, ছেলেটি ওই মারণ গেম খেলেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৭ ০২:০৬
Share:

প্রতীকী ছবি।

হাত চিরে ব্লু হোয়েল গেমের কোড লিখেছিল যে ছাত্র, শুক্রবার তাকে ফের জিজ্ঞাসাবাদ করল পুলিশ। গড়বেতার একাদশ শ্রেণির ওই ছাত্র বৃহস্পতিবারের পরে এ দিন আবার মেদিনীপুরে এসেছিল। সঙ্গে পরিজনেরাও আসেন। তদন্তে পুলিশ নিশ্চিত, ওই ছাত্র কয়েকজন সহপাঠীর সঙ্গে কথা বলে ‘ব্লু হোয়েল গেম’ খেলার অভিনয় করেছিল। সহপাঠীদের নামও জেনেছে পুলিশ। পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ভারতী ঘোষ বলেন, “ছেলেটি পুরোটা পরিকল্পনা মাফিক ঘটিয়েছে।”

Advertisement

গত বুধবার ওই ছাত্রের হাতে অনলাইন সুইসাইড গেম ‘ব্লু হোয়েল’-এর কোড ‘এফ ৫৭’ দেখতে পান বাবা- মা। ব্লেড দিয়ে চিরে হাতে লিখেছিল সে। পরে বিষয়টি জানতে পারেন মেধাবী ওই ছাত্রের শিক্ষকেরা। তাঁরাই পুলিশকে জানান। পুলিশ ছাত্রটিকে ডেকে জিজ্ঞাসাবাদ করে। তার পরিজনেদেরও জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্তে নেমে অবশ্য পুলিশ জানতে পারে, ছেলেটি ওই মারণ গেম খেলেনি। গেম খেলার অভিনয় করেছে। এ সব করে ছেলেটি বন্ধুমহলে সাড়া ফেলতে চেয়েছিল। ছেলেটির মোবাইলে ব্লু হোয়েলের কোনও লিঙ্ক মেলেনি বলেও পুলিশের দাবি।

শুরুতে ছেলেটি জানিয়েছিল, সে ব্লু হোয়েল গেম খেলেছে। যদিও পুলিশের সঙ্গে কথা বলার পরে আর মুখ খোলেনি ওই ছাত্র। তার পরিজনেরাও কথা বলতে চাননি। এ দিন দিনভর ওই ছাত্রের বাবার মোবাইল বন্ধ ছিল। ফলে, চেষ্টা করেও তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন