Sutahata

ভরদুপুরে বাড়িতে ঢুকে অবসরপ্রাপ্ত শিক্ষিকার গলা কেটে খুন! সুতাহাটায় চাঞ্চল্য

ডাকাতি বা সম্পত্তির জন্য খুন, নাকি অন্য কোনও কারণ,  তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন এক তদন্তকারী অফিসার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সুতাহাটা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ০১:০০
Share:

নিহত বৃদ্ধার বাড়ির সামনে স্থানীয় বাসিন্দাদের ভিড়। —নিজস্ব চিত্র

ভরদূপুরে বাড়িতে ঢুকে অবসরপ্রাপ্ত শিক্ষিকাকে গলা কেটে খুন। সোমবার দুপুরে এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের সুতাহাটা থানার চৈতন্যপুর বাজার এলাকায়। অবসরপ্রাপ্ত শিক্ষিকা রাসমনি দে কাঞ্জিলাল (৬৮) বাড়িতে একাই থাকতেন। খবর পেয়ে সুতাহাটা থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। তবে কী কারণে খুন, তা নিয়ে ধন্ধে পুলিশ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত রাসমনি সুতাহাটার লাবণ্যপ্রভা হাই স্কুলের গণিতের শিক্ষিকা ছিলেন। ৮ বছর আগে তিনি স্কুল থেকে অবসর নেন। বর্তমানে চৈতন্যপুর বাজার থেকে সামান্য দূরে নিজের ৩ তলা বাড়ির দোতলায় থাকেন। বাড়িতে রয়েছে তিনটি ভাড়াটে পরিবার।

প্রতিবেশীরা জানিয়েছেন, সোমবার দুপুর দু’টো নাগাদ ওই শিক্ষিকাকে বাড়ির বাইরে এসে জিনিসপত্র গুছিয়ে নিয়ে যেতে দেখা গিয়েছে। তার কিছুক্ষণ পর মহিলার বাড়িতে পরিচারিকা এসে দেখেন, দরজা হাট করে খোলা। ভিতরে গলা কাটা অবস্থায় পড়ে রয়েছে শিক্ষিকার দেহ। তাঁর চিৎকারে ছুটে আসেন পাড়া প্রতিবেশীরা। স্থানীয় বাসিন্দা সুদীপ কুমার হুতাইত বলেন, ‘‘মহিলার দুই ছেলেই কর্মসূত্রে বাইরে থাকেন। ওই মহিলা একাই বাড়িতে থাকেন। ঘন্টাখানেক আগেই তিনি বাড়ি ফিরেছিলেন।’’ বাড়ির ভাড়াটেরা জানিয়েছেন, তাঁরা কোনও অস্বাভাবিক শব্দ শোনেননি।

Advertisement

কিন্তু কী কারণে খুন, তা নিয়ে ধন্ধে পড়েছে পুলিশ। ডাকাতি বা সম্পত্তির জন্য খুন, নাকি অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন এক তদন্তকারী অফিসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন