ছিনতাইয়ে বাধা দিয়ে দুষ্কৃতী ধরলেন মহিলা

ফাঁকা রাস্তায় মহিলাকে একা পেয়ে তাঁর সোনার গয়না ও টাকা ছিনতাইয়ের চেষ্টা করেছিল তিন দুষ্কৃতী। কিন্তু সেই সময় মহিলার বাধা পেয়ে ছিনতাই তো হলই না, উল্টে মহিলার হাতে ধরা পড়ে গেল এক দুষ্কৃতী। ওই মহিলার চিৎকার শুনে গ্রামবাসী ছুটে এসে ওই দুষ্কৃতীকে গণপিটুনি দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাঁশকুড়া শেষ আপডেট: ২৯ জুন ২০১৫ ০০:০০
Share:

ফাঁকা রাস্তায় মহিলাকে একা পেয়ে তাঁর সোনার গয়না ও টাকা ছিনতাইয়ের চেষ্টা করেছিল তিন দুষ্কৃতী। কিন্তু সেই সময় মহিলার বাধা পেয়ে ছিনতাই তো হলই না, উল্টে মহিলার হাতে ধরা পড়ে গেল এক দুষ্কৃতী। ওই মহিলার চিৎকার শুনে গ্রামবাসী ছুটে এসে ওই দুষ্কৃতীকে গণপিটুনি দেয়। শনিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে পাঁশকুড়া থানার ক্ষীরাই রেলষ্টেশনের কাছে গাজনা গ্রামে। পরে খবর পেয়ে পাঁশকুড়া থানার পুলিশ গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে। পরে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাঁশকুড়া থানার উড়িয়াগড় গ্রামের বাসিন্দা বছর তেত্রিশের ওই মহিলা পেশায় সব্জি ব্যবসায়ী। অন্যান্য দিনের মত নিজের ব্যবসার কাজে শনিবার বিকেলে বাড়ি থেকে পায়ে হেঁটে প্রায় তিন কিলোমিটার দূরে ক্ষীরাই স্টেশনে যাচ্ছিলেন ওই গৃহবধূ। স্থানীয় গাজনা গ্রামের ফাঁকা রাস্তায় তিন দুষ্কৃতী ওই গৃহবধূকে আটকে তাঁর কানের দুল, গলার হার ও কাছে থাকা টাকার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে বলে অভিযোগ। এই সময় ওই বধূ ছিনতাইকারীদের বাধা দিয়ে এক দুষ্কৃতীকে ধরে ফেলে চিৎকার শুরু করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন