শুভেন্দুর নিশানায় কুনার

শুভেন্দু দাবি করেন, বিরবাহা সরেন ভোটে পরাস্ত হলেও তিনি মানুষের জন্য কাজ করে চলেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াগ্রাম শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯ ০০:১০
Share:

ঝাড়গ্রামের বিজেপি সাংসদের জনসংযোগ নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূলের মন্ত্রী তথা শাসকদলের ঝাড়গ্রাম জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী।

Advertisement

রবিবার বিকেলে নয়াগ্রামের বড়ডাঙায় দলীয় এক প্রকাশ্য জনসভায় শুভেন্দু বলেন, ‘‘এক জন সাংসদ যিনি জিতেছেন, তাঁকে আপনারা দেখতে পান না। দু’মাস ধরে সংসদ চললেও তাঁর কন্ঠস্বর কেউ শুনতে পাননি। তিনি কেন্দ্রীয় সরকারের বাজেট থেকে নয়াগ্রামের জন্য, জঙ্গলমহলের জন্য এখনও পর্যন্ত একটা কিছু এনে দিতে পারেননি।’’ শুভেন্দু দাবি করেন, বিরবাহা সরেন ভোটে পরাস্ত হলেও তিনি মানুষের জন্য কাজ করে চলেছেন। রাজনৈতিক, সামাজিক অনুষ্ঠানে তাঁকে মানুষ প্রতিদিন দেখতে পাচ্ছেন।

সাংসদ কুনার হেমব্রমের প্রতিক্রিয়া, ‘‘তৃণমূলের ভূতপূর্ব সাংসদ উমা সরেনকে এলাকায় দেখা যেত না। উমা পাঁচ বছরে একবারও সংসদে কিছু বলেছিলেন কি-না সেটা আগে শুভেন্দু খোঁজ নিন।’’ সাংসদের দাবি, ‘‘ আমি সংসদের অধিবেশনে গত ৩৭ দিনে তিন বার ঝাড়গ্রামের বিভিন্ন সমস্যা সম্পর্কে বলেছি। শুভেন্দু সংসদের রেকর্ড ঘেঁটে দেখতে পারেন। আমি প্রতিদিনই এলাকায় ঘুরছি। পানীয় জলের সমস্যা মেটাতে, কেন্দ্রীয় বিদ্যালয় স্থাপনের জন্য পদক্ষেপ শুরু করেছি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন