Suvendu Adhikari

বিজয়া সম্মিলনী, আমন্ত্রিত শুভেন্দু

শনিবার মেদিনীপুর শহর ক্লাব সমন্বয় কমিটির বিজয়া সম্মিলনী রয়েছে। এই সম্মিলনীতে আসার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে শুভেন্দুকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২০ ০১:০৯
Share:

ফাইল চিত্র।

সব কিছু ঠিকঠাক থাকলে আজ, শনিবার মেদিনীপুর শহরে আসতে পারেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।

Advertisement

শনিবার মেদিনীপুর শহর ক্লাব সমন্বয় কমিটির বিজয়া সম্মিলনী রয়েছে। এই সম্মিলনীতে আসার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে শুভেন্দুকে। ক্লাব সমন্বয় কমিটির সভাপতি, শুভেন্দু অনুগামী বলে পরিচিত স্নেহাশিস ভৌমিক বলেন, ‘‘শনিবার আমাদের বিজয়া সম্মিলনীতে আসার জন্য দাদাকে (শুভেন্দু) আমন্ত্রণ জানানো হয়েছে।" বিকেলে শহরের বিদ্যাসাগর হলে এই বিজয়া সম্মিলনীর আয়োজন করা হচ্ছে বলে কমিটি সূত্রে খবর।

শুভেন্দুর মেদিনীপুরে আসা নিয়ে আগেও জল্পনা চলেছে। এক সময়ে তাঁর অনুগামীদের সূত্রে জানা গিয়েছিল, পুজোর আগেই তিনি মেদিনীপুরে আসবেন। সেই সময় শহরে বস্ত্র বিতরণ কর্মসূচি আয়োজনের কথা ছিল ক্লাব সমন্বয় কমিটির। এই কমিটির সঙ্গে যুক্ত অনেকেই শুভেন্দু অনুগামী বলে পরিচিত। তবে প্রস্তাবিত কর্মসূচি শেষ মুহূর্তে বাতিল করেন উদ্যোক্তারা। কারণ, যে দিন ওই কর্মসূচি হওয়ার কথা ছিল, সে দিনই মেদিনীপুরে তৃণমূলের মেদিনীপুর বিধানসভা এলাকার রাজনৈতিক কর্মী সম্মেলন হয়েছে। ওই দিন লালগড়ের নেতাইয়ে এক অরাজনৈতিক কর্মসূচিতে যোগ দেন শুভেন্দু। শোনা গিয়েছিল, নেতাইয়ের কর্মসূচি সেরেই মেদিনীপুরের ওই কর্মসূচিতে আসার কথা ছিল পরিবহণমন্ত্রীর।

Advertisement

ইতিমধ্যে পশ্চিম মেদিনীপুরের অন্য কিছু এলাকার মতো মেদিনীপুর শহরেও শুভেন্দুর ছবি দেওয়া হোর্ডিং পড়েছে। শারোদৎসবের শুভেচ্ছা বার্তাবাহী এই হোর্ডিং দিয়েছেন 'দাদার অনুগামীরা'। কয়েক মাস ধরে বিভিন্ন এলাকায় দলহীন জনসংযোগ কর্মসূচি করছেন শুভেন্দু অনুগামীরা। তৃণমূলের দলীয় ও সরকারি অনুষ্ঠান 'এড়িয়ে' যাচ্ছেন শুভেন্দুও। এই আবহে শহরে এলে শুভেন্দু ঠিক কী বার্তা দেন, অপেক্ষায় তাঁর অনুগামীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন