Suvendu Adhikari

শুভেন্দুর ছবি দেওয়া ফ্লেক্স মেদিনীপুরেও 

রবিবার লালগড়ের নেতাইয়ে একটি সামাজিক কর্মসূচিতে যোগ দিতে যান শুভেন্দু। যাত্রাপথে ধর্মা, কেরানিচটি, ভাদুতলা, মৌপাল, পিড়াকাটা, সাতপাটি, ভীমপুরে তাঁকে স্বাগত জানাতে দীর্ঘক্ষণ রাস্তার পাশেই দাঁড়িয়েছিলেন অনুগামীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২০ ০২:৩১
Share:

প্রতীকী ছবি।

নেতাইয়ে গিয়ে শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা করলেন তৃণমূলের খেতমজুর সেলের জেলা সভাপতি দুলাল মণ্ডল ও তাঁর স্ত্রী জেলা পরিষদের সদস্যা কাবেরী চট্টোপাধ্যায়। একসময়ে জেলায় দলীয় রাজনীতিতে প্রথম সারিতে থাকলও এখন দলের মধ্যে গুরুত্ব কমেছে তাঁদের। কী নিয়ে কথা হয়েছে তা না ভাঙলেও ফোনে দুলাল দাবি করেন, ‘‘দাদা (শুভেন্দু) পঞ্চমীর দিন গোয়ালতোড়ের গাঙদুয়ারিতে আমাদের আশ্রমে আসবেন বলেছেন।’’

Advertisement

রবিবার লালগড়ের নেতাইয়ে একটি সামাজিক কর্মসূচিতে যোগ দিতে যান শুভেন্দু। যাত্রাপথে ধর্মা, কেরানিচটি, ভাদুতলা, মৌপাল, পিড়াকাটা, সাতপাটি, ভীমপুরে তাঁকে স্বাগত জানাতে দীর্ঘক্ষণ রাস্তার পাশেই দাঁড়িয়েছিলেন অনুগামীরা। কয়েক জায়গায় গাড়ি থামিয়ে কাঁচ নামিয়ে অনুগামীদের সঙ্গে কথাও বলেন শুভেন্দু। ধর্মা থেকে অনেকে শুভেন্দুর গাড়ির সঙ্গে বাইক র‌্যালি করে নেতাই পর্যন্ত যান। শুভেন্দু অধিকারীকে স্বাগত জানাতে শনিবার থেকেই মেদিনীপুর শহরে তাঁর ছবি, ফ্লেক্স লাগানো হয়।

বেশ কয়েকমাস আগে থেকেই দলের সঙ্গে দূরত্ব বাড়িয়েছেন শুভেন্দু। এই পরিস্থিতিতে মেদিনীপুর শহরে শুভেন্দুর ছবি লাগানো বা দলের নেতা-নেত্রীদের তাঁর সঙ্গে দেখা করা নিয়ে জল্পনা শুরু হয়েছে। পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি অজিত মাইতিকে এই নিয়ে প্রশ্ন করা তিনি অবশ্য বলেন, ‘‘আজ কেশিয়াড়িতে বোর্ড গঠনের কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। দলের সম্মেলনে ও যেতে পারিনি। অন্য খোঁজও নেওয়া হয়নি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন