TMC

Contai: দুয়ারে শিবিরে তৃণমূল নেতা

রাজ্য নির্বাচন কমিশনের নিষেধ উড়িয়েই ভোটের শহরে ‘দুয়ারে সরকার’ শিবিরে হাজির তৃণমূলের পুর-প্রশাসক, যা ঘিরে শুরু হয়েছে বিতর্ক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ০৯:০২
Share:

কমিশনের নিষেধ উড়িয়েই ভোটের শহরে ‘দুয়ারে সরকার’ শিবিরে হাজির তৃণমূলের পুর-প্রশাসক নিজস্ব চিত্র।

রাজ্য নির্বাচন কমিশনের নিষেধ উড়িয়েই ভোটের শহরে ‘দুয়ারে সরকার’ শিবিরে হাজির তৃণমূলের পুর-প্রশাসক, যা ঘিরে শুরু হয়েছে বিতর্ক। গত সপ্তাহে জেলায় শুরু হয়েছে দুয়ারে সরকার শিবির। রবিবার কাঁথি শহরের জাতীয় বিদ্যালয়ে ১৪, ১৫, ১৭, ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের জন্য ‘দুয়ারে সরকার’ শিবির করা হয়েছিল। ওই শিবিরেই গিয়ে এ দিন তদারকি শুরু করেন কাঁথির পুর প্রশাসক হরিসাধন দাস অধিকারী।

Advertisement

এদিকে, যে তিন পুরসভায় নির্বাচন, সেখানে রাজ্য সরকারের ওই কর্মসূচি করা নিয়ে কয়েকটি বিধি নিষেধ জারি করেছিল নির্বাচন কমিশন। যার মধ্যে একটি ছিল, শাসকদলের কোনও জন প্রতিনিধি এবং নেতা শিবিরে থাকতে পারবেন না। এ দিন হরিসাধন সেই বিধি ভেঙেছেন বলে অভিযোগ। বিজেপি এ নিয়ে নির্বাচন কমিশনের কাছে লিখিতভাবে অভিযোগ করবে বলে জানিয়েছে। হরিসাধনের প্রতিক্রিয়া জানতে চেয়ে একাধিকবার ফোন করা হয়। তবে তিনি প্রচারে ব্যস্ত থাকায় প্রতিক্রিয়া মেলেনি। তবে পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দু মাজি বিষয়টি খোঁজ নেওয়ার আশ্বাস দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন