District News

শালবনিতে লরি-ট্রেকারের মুখোমুখি সংঘর্ষ, মৃত চার

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ দিন যাত্রিবোঝাই একটি ট্রেকার পীরাকাটা থেকে শালবনির দিকে আসছিল। ট্রেকারে ২২ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শালবনি শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৮ ১১:১৫
Share:

এই সেই দুর্ঘটনাগ্রস্ত ট্রেকার। নিজস্ব চিত্র।

পশ্চিম মেদিনীপুরের শালবনিতে লরি-ট্রেকারের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৪ জনের। আহত হয়েছেন ১৮ জন। এঁদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। রবিবার সাত সকালের ঘটনা।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ দিন যাত্রিবোঝাই একটি ট্রেকার পীড়াকাটা থেকে শালবনির দিকে আসছিল। ট্রেকারে ২২ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে বেশ কয়েক জন ট্রেকারের ছাদে বসেছিলেন।

পুলিশ জানিয়েছে, পীড়াকাটা ও শালবনির মাঝখানে বনমালিপুরে উল্টো দিক থেকে একটি ইটবোঝাই আসা একটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেকারে সজোরে ধাক্কা মারে। ট্রেকারের ছাদে থাকা যাত্রীরা ছিটকে পড়ে যান। তাঁদের মধ্যেই লরির চাকার তলায় পিষ্ট হয়ে চার জনের মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। এঁদের মধ্যে ১২ জনকে শালবনি হাসপাতালে পাঠানো হয়েছে। ৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়।

Advertisement

আরও পড়ুন: টান সোনার সুতোয়, ঘুম নেই দাসপুরের

আরও পড়ুন: খড়্গপুরে নতুন টোটো, ই-রিকশায় নিষেধাজ্ঞা

পুলিশ লরিটিকে আটক করেছে। চালকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন