দিঘায় তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের কিশোরের

সে একটি ক্যারাটে প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র। ওই কেন্দ্রেরই ১২ জন ছাত্র সোমবার বিকেলে দিঘায় আসেন। তাঁদের উদ্দেশ্য ছিল সমুদ্র সৈকতে ক্যারাটে অনুশীলন করা ও বেড়ানো। মঙ্গলবার দুপুরে তাঁরা পুলিশ হলিডে হোম ঘাটে সমুদ্রস্নানে নামেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ০৭ জুন ২০১৭ ০০:১৭
Share:

প্রতীকী ছবি।

দিঘার সমুদ্রে তলিয়ে গিয়ে ফের মৃত্যু হল ভিনরাজ্যের পর্যটক কিশোরের।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত হিমাংশু কনোজিয়া (১৭) উত্তরপ্রদেশের ফরিদাবাদের বাসিন্দা। সে একটি ক্যারাটে প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র। ওই কেন্দ্রেরই ১২ জন ছাত্র সোমবার বিকেলে দিঘায় আসেন। তাঁদের উদ্দেশ্য ছিল সমুদ্র সৈকতে ক্যারাটে অনুশীলন করা ও বেড়ানো। মঙ্গলবার দুপুরে তাঁরা পুলিশ হলিডে হোম ঘাটে সমুদ্রস্নানে নামেন। হিমাংশু বেশ কিছুটা দূরে চলে গিয়েছিল। হঠাৎই একটা বড় ঢেউ এলে তলিয়ে যায় হিমাংশু। তার বন্ধুরা চিৎকার করলে নুলিয়ারা ছুটে এসে সমুদ্রে ঝাঁপিয়ে বেশ কিছুক্ষণ পরে হিমাংশুকে উদ্ধার করেন। দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। বন্ধুদের কাছে ঠিকানা নিয়ে হিমাংশুর বাড়িতে খবর পাঠিয়েছে পুলিশ।

এদিন নিউদিঘার ক্ষণিকা ঘাটে ১৩ বছরের এক কিশোরী স্নান করতে নেমে তলিয়ে যায়। লোকজনের চিৎকার শুনে নুলিয়ারা তাকে উদ্ধার করেন। পুলিশ জানিয়েছে, সুমনা সিংহ নামে ওই কিশোরী বিহারের হাঁসুয়া থানা এলাকার বাসিন্দা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন