ট্রেনের চাকায় কাটা গেল পা

চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে দু’টি পা কাটা গেল এক যাত্রীর। যদিও রেলপুলিশের দাবি, চলন্ত ট্রেন থেকে নামতে গিয়েই ওই ব্যক্তির পা চাকায় কাটা যায়। রবিবার সকালে দুর্ঘটনাটি ঘটে পুরুলিয়া স্টেশনের কাছে। রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন বেলা প্রায় ১১টা নাগাদ ঝাড়গ্রাম-ধানবাদ প্যাসেঞ্জার ট্রেনে এই দুর্ঘটনাটি ঘটে। ওই ব্যক্তির নাম অভিজিৎ দে। তিনি ঝাড়গ্রামের বাসিন্দা। পুরুলিয়া স্টেশনের রেলপুলিশের দাবি, ট্রেনটি পুরুলিয়া স্টেশন ছেড়ে বেরোনোর মুখে ওই ব্যক্তি চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নামার চেষ্টা করেন। সেই সময় তিনি চাকার নীচে পড়ে যান। রেলপুলিশের এক আধিকারিকের কথায়, ‘‘ওই ব্যক্তির পুরুলিয়া স্টেশনে নামার কথা ছিল। জানা গিয়েছে কোনও ভাবে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। তাই ট্রেন স্টেশন পার হয়ে যাওয়ার সময় তিনি ট্রেন থেকে নামতে পারেননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ জুন ২০১৫ ০০:১৭
Share:

চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে দু’টি পা কাটা গেল এক যাত্রীর। যদিও রেলপুলিশের দাবি, চলন্ত ট্রেন থেকে নামতে গিয়েই ওই ব্যক্তির পা চাকায় কাটা যায়। রবিবার সকালে দুর্ঘটনাটি ঘটে পুরুলিয়া স্টেশনের কাছে। রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন বেলা প্রায় ১১টা নাগাদ ঝাড়গ্রাম-ধানবাদ প্যাসেঞ্জার ট্রেনে এই দুর্ঘটনাটি ঘটে। ওই ব্যক্তির নাম অভিজিৎ দে। তিনি ঝাড়গ্রামের বাসিন্দা। পুরুলিয়া স্টেশনের রেলপুলিশের দাবি, ট্রেনটি পুরুলিয়া স্টেশন ছেড়ে বেরোনোর মুখে ওই ব্যক্তি চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নামার চেষ্টা করেন। সেই সময় তিনি চাকার নীচে পড়ে যান। রেলপুলিশের এক আধিকারিকের কথায়, ‘‘ওই ব্যক্তির পুরুলিয়া স্টেশনে নামার কথা ছিল। জানা গিয়েছে কোনও ভাবে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। তাই ট্রেন স্টেশন পার হয়ে যাওয়ার সময় তিনি ট্রেন থেকে নামতে পারেননি। ট্রেন স্টেশন ছেড়ে বের হওয়ার মুখে তাঁর ঘুম ভাঙে। ওই অবস্থায় তিনি লাফ দিয়ে নামার চেষ্টা করলে চাকার নীচে তাঁর পা ঢুকে যায়।’’ সঙ্গে সঙ্গে রেলকর্মীরা ওই ব্যক্তিকে উদ্ধার করে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির দু’টি পা বাদ দিতে হয়েছে। ডান হাতও ভেঙে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন