আন্তঃরেল ফুটবল

সারা ভারত আন্তঃরেল ফুটবল প্রতিযোগিতার লিগ পর্যায়ের খেলা শেষ হল বুধবার। গত ১৫ নভেম্বর থেকে খড়্গপুর রেল কারখানার উদ্যোগে এই প্রতিযোগিতার সূচনা হয়। এ বার দু’টি বিভাগে দক্ষিণ-পূর্ব রেল, নর্থ-ফ্রন্টিয়ার রেল, উত্তর রেল, উত্তর-মধ্য রেল, চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কস-সহ ১৩টি দল যোগ দিয়েছিল।

Advertisement
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৫ ০১:১২
Share:

সেরসা স্টেডিয়ামে চলছে লিগের খেলা। ছবি: রামপ্রসাদ সাউ।

সারা ভারত আন্তঃরেল ফুটবল প্রতিযোগিতার লিগ পর্যায়ের খেলা শেষ হল বুধবার। গত ১৫ নভেম্বর থেকে খড়্গপুর রেল কারখানার উদ্যোগে এই প্রতিযোগিতার সূচনা হয়। এ বার দু’টি বিভাগে দক্ষিণ-পূর্ব রেল, নর্থ-ফ্রন্টিয়ার রেল, উত্তর রেল, উত্তর-মধ্য রেল, চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কস-সহ ১৩টি দল যোগ দিয়েছিল। এ দিন ছিল লিগ পর্যায়ের খেলার শেষ দিন। ‘ডি’ বিভাগ থেকে নর্থ ফ্রন্টিয়ার রেল ও বারাণসী ডিজেল লোকোমোটিভ ওয়ার্কস চূড়ান্ত পর্যায়ের খেলার সুযোগ পেয়েছে। ‘বি’ বিভাগ থেকে দক্ষিণ-পূর্ব রেল ও চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কস চূড়ান্ত পর্যায়ের খেলায়যোগ দেবে বলে জানা গিয়েছে। আগামী ১৩ ডিসেম্বর থেকে পঞ্জাবের কপুরথালায় রেল কোচ ফ্যাক্টরির আয়োজনে চূড়ান্ত পর্যায়ের খেলা অনুষ্ঠিত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন