ডাকাতির ঘটনায় ধৃত ৩

একটি ডাকাতির ঘটনার আট ঘন্টার মধ্যে কিনারা করে ফেরল ঝাড়গ্রাম জেলা পুলিশ। বমাল ধরা পড়েছে একটি গাড়ির চালক-সহ চার ডাকাত। উদ্ধার হয়েছে লুঠ হওয়া টাকা। ধৃতদের কাছ থেকে একটি পাইপ গান, দু’রাউন্ড কার্তুজ ও একটি মোটরবাইক বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৪ ০০:০১
Share:

একটি ডাকাতির ঘটনার আট ঘন্টার মধ্যে কিনারা করে ফেরল ঝাড়গ্রাম জেলা পুলিশ। বমাল ধরা পড়েছে একটি গাড়ির চালক-সহ চার ডাকাত। উদ্ধার হয়েছে লুঠ হওয়া টাকা। ধৃতদের কাছ থেকে একটি পাইপ গান, দু’রাউন্ড কার্তুজ ও একটি মোটরবাইক বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ ঝাড়গ্রামের জারালাটা বাইপাস রাস্তায় একটি পিক আপ ভ্যান থামিয়ে এক আরোহীকে জখম করে নগদ ৮৮ হাজার তিনশো টাকা লুঠ করে তিন দুষ্কৃতী। ঝাড়গ্রামের একটি আটা প্রস্তুতকারক সংস্থার এক কর্মী দেবাশিস দে ঝাড়খণ্ডের বহরাগোড়ায় আটা বিক্রি করে টাকা নিয়ে ওই গাড়িটিতে ফিরছিলেন। ঝাড়গ্রামের জারালাটা গ্রামের কাছে বাইপাস রাস্তায় মোটর বাইকে সওয়ার তিন যুবক আগ্নেয়াস্ত্র দেখিয়ে পিক আপ ভ্যানটি থামায়। দেবাশিসবাবুর মাথায় পিস্তলের বাঁট দিয়ে আঘাত করে তাঁর কাছ থেকে নগদ টাকা লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীরা। তবে গাড়ির চালকের গায়ে তারা হাত দেয় নি। চালকের কাছ থেকে কিছু কেড়েও নেয় নি। দেবাশিসবাবুর অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে তদন্ত শুরু করে ঝাড়গ্রাম থানার পুলিশ।

Advertisement

ঝাড়গ্রামের ভারপ্রাপ্ত পুলিশ সুপার ভারতী ঘোষের দাবি, জেরায় পিক ভ্যানটির চালক রঞ্জিত ঘোষের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হয় পুলিশের। দুষ্কৃতীরা ওই গাড়ির চালকের গায়ে হাত পর্যন্ত দেয় নি। তার কাছে থেকে কিছু কেড়েও নেয় নি। তাদের হামলার লক্ষ্য ছিলেন ওই আটা প্রস্তুতকারক সংস্থার কর্মী দেবাশিসবাবু। ওই গাড়ির চালক ঝাড়গ্রাম শহরের বামদার বাসিন্দা রঞ্জিত ঘোষ অবশ্য শেষ পর্যন্ত পুলিশি জেরায় ভেঙে পড়ে জানান, তাঁরা কয়েকজন সঙ্গী মিলে এই ডাকাতির ছক কষেছিলেন। রঞ্জিতকে জেরা করে গ্রেফতারের পরে রাতেই আট ঘন্টার মধ্যে অরণ্যশহরের জামদার অভি সুই, ঝাড়গ্রাম থানার রাধানগর গ্রামের সাব্বির আলি ও জাহিদুল খানকে গ্রেফতার করা হয়। লুঠের টাকা ও দুষ্কৃতীদের আগ্নেয়াস্ত্র ও মোটরবাইক উদ্ধার হয়। রঞ্জিত-সহ ধৃত চারজনকে শনিবার ঝাড়গ্রাম প্রথম এসিজেএম আদালতে তোলা হলে চারদিন পুলিশ হেফাজতের নির্দেশ হয়। ডাকাতির ঘটনায় আরও কেউ যুক্ত আছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ভারতীদেবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন