সন্ধ্যার জন্য ভাড়া বাড়ির খোঁজ শুরু

সব কিছু ঠিকঠাক থাকলে মেদিনীপুর শহরের রবীন্দ্রনগরের বাসিন্দা হতে চলেছেন অভিনেত্রী সন্ধ্যা রায়। মঙ্গলবার মেদিনীপুরে এসে তাঁর পরিজনেরা একটি বাড়ি প্রাথমিক ভাবে দেখে গিয়েছেন। শহরে এসে এই বাড়িতেই ওঠার কথা সন্ধ্যাদেবীর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৪ ০০:৫৬
Share:

সব কিছু ঠিকঠাক থাকলে মেদিনীপুর শহরের রবীন্দ্রনগরের বাসিন্দা হতে চলেছেন অভিনেত্রী সন্ধ্যা রায়। মঙ্গলবার মেদিনীপুরে এসে তাঁর পরিজনেরা একটি বাড়ি প্রাথমিক ভাবে দেখে গিয়েছেন। শহরে এসে এই বাড়িতেই ওঠার কথা সন্ধ্যাদেবীর। জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি প্রদ্যোত্‌ ঘোষ বলেন, “একটি বাড়ি ওঁদের পছন্দ হয়েছে। এলাকার পরিবেশটাও একটু খোলামেলা। এখন পর্যন্ত যা ঠিক আছে, এই বাড়িটিই সন্ধ্যাদেবীর জন্য ভাড়া নেওয়া হবে।”

Advertisement

এটি ফ্ল্যাট বাড়ি। সব মিলিয়ে দু’টি ফ্ল্যাট ভাড়া নেওয়ার কথা রয়েছে। দোতলার ঘরে থাকবেন তৃণমূলের তারকা-প্রার্থী। একতলার ঘরে কর্মীরা বসবেন। এখানে দলের কাজকর্ম হবে।

মঙ্গলবার মেদিনীপুরের অরবিন্দ স্টেডিয়ামে তৃণমূলের নির্বাচনী প্রস্তুতি সভা ছিল। সভায় যোগ দিতে মেদিনীপুরে আসেন সন্ধ্যাদেবী। তৃণমূলের প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হওয়ার পর এ দিনই প্রথম জেলায় আসেন তিনি। সঙ্গে ছিলেন পরিজনেরা। দুপুরে শহরে এসে যান সার্কিট হাউসে। সেখান থেকে সভাস্থল। পরে সভাস্থল থেকে ফের সার্কিট হাউসে। সন্ধ্যায় সেখান থেকে কলকাতার উদ্দেশে রওনা হন। দলীয় সূত্রে খবর, সভা শেষে সন্ধ্যাদেবী সার্কিট হাউসে ফেরার পরই তাঁর পরিজনেরা বাড়ি দেখতে রবীন্দ্রনগরে আসেন। সঙ্গে ছিলেন জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি প্রদ্যোত্‌ ঘোষ, ছাত্র নেতা সুশোভন মাইতিরা। জেলা তৃণমূল নেতৃত্ব অবশ্য আগে থেকেই অভিনেত্রীর জন্য দু’টি বাড়ি দেখে রেখেছিলেন। প্রার্থী- তালিকা ঘোষণা হওয়ার পরই দলের অন্দরে এ নিয়ে আলোচনা শুরু হয়। তবে, তাঁদের পছন্দের সঙ্গে প্রার্থীর পরিজনদের পছন্দ মিলবে কি না, সেই নিয়ে সংশয়ে ছিল নেতৃত্বের মধ্যেই। বিশেষ করে এলাকার পরিবেশ- ঘরের পরিবেশ তো অভিনেত্রীর পছন্দের সঙ্গে মানান সই হতে হবে। গোড়ার দিকে কয়েকজন জেলা নেতা ঠিক করেছিলেন, সন্ধ্যাদেবীকে মেদিনীপুরের বড় হোটেলগুলোর কোনও একটিতে রাখবেন। তবে আপত্তি জানান অন্যরা। এঁদের মত ছিল, অভিনেত্রীকে কোনও হোটেলে রাখা ঠিক হবে না।

Advertisement

এরপরই বাড়ির খোঁজ শুরু হয়। নেতৃত্ব আগে থেকে যে দু’টি বাড়ি দেখে রেখেছিলেন, তারই একটিতে যান অভিনেত্রীর পরিজনেরা। বাড়িটি দেখে তাঁদের পছন্দও হয়ে যায়। দলের এক সূত্রে খবর, আগামী মাসের গোড়ায় মেদিনীপুরে এসে রবীন্দ্রনগরের এই ফ্ল্যাট বাড়িতে উঠতে পারেন সন্ধ্যাদেবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন