নাবালিকাকে ধর্ষণ, ধৃত সাধু

নাবালিকাকে একাধিক বার ধর্ষণ ও মোবাইলে তার আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেলের অভিযোগে বাঁকুড়ার এক ধর্মীয় সংস্থার সাধুকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, স্নেহাশিস চৌধুরি নামে ওই ব্যক্তির বাড়ি বর্ধমানের মেমারির মণ্ডলগ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাঁকুড়া শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৬ ০৩:০৭
Share:

নাবালিকাকে একাধিক বার ধর্ষণ ও মোবাইলে তার আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেলের অভিযোগে বাঁকুড়ার এক ধর্মীয় সংস্থার সাধুকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, স্নেহাশিস চৌধুরি নামে ওই ব্যক্তির বাড়ি বর্ধমানের মেমারির মণ্ডলগ্রামে। বৃহস্পতিবার রাতে নবম শ্রেণির ছাত্রী ওই নাবালিকার বাবা বাঁকুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ওই রাতেই মেমারি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। শুক্রবার বাঁকুড়া আদালত ধৃতকে ১১ দিন জেল-হাজতে পাঠায়। বাঁকুড়ার পুলিশ সুপার সুখেন্দু হীরা বলেন, ‘‘ওই সাধুর বিরুদ্ধে ‘পকসো’ (‌প্রোটেকশন অব চিল্ড্রেন ফ্রম সেক্সুয়াল অফেনসেস) ও তথ্য-প্রযুক্তি আইনে মামলা করা হয়েছে।’’ ধর্মীয় সংস্থাটির তরফে জানানো হয়েছে, অভিযোগ জেনেই শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে তারা ওই সাধুকে তাড়িয়ে দিয়েছে। বাঁকুড়ার বাসিন্দা বছর চোদ্দোর ওই নাবালিকা পুলিশকে জানিয়েছে, সে ওই ধর্মীয় সংস্থার গ্রন্থাগারে পড়তে যেত। মাস ছ’য়েক আগে চকোলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে বছর পঁয়তাল্লিশের ওই সাধু তাকে নিজের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। মোবাইলে কিছু ‘আপত্তিকর’ ছবিও তুলে রাখে। ঘটনা পাঁচ কান করলে ছবি ফাঁস করে দেওয়ার ভয়ও দেখায়। পুজোর দিন দশেক আগে ছবি ফাঁসের হুমকি দিয়েই সাধু মেয়েটিকে ফের ধর্ষণ করে বলে অভিযোগ। তার দিন কয়েকের মধ্যে ছবিটি ‘হোয়াট্স-অ্যাপ’-এ ছড়িয়ে পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন