উদয়নকে হেনস্থা, গাড়ি ভাঙচুর

এই ঘটনার পরেই নয়ারহাট বাজার এলাকায় তৃণমূলের কর্মী সমর্থকেরা বেশ কয়েকজন বিজেপি কর্মীর দোকান, বাড়ি ভাঙচুর করেছেন বলে অভিযোগ উঠেছে। কয়েক জনকে মারধরের অভিযোগও করেছে বিজেপি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দিনহাটা শেষ আপডেট: ০১ জুলাই ২০১৯ ০৩:০৭
Share:

উদয়ন গুহ।

তৃণমূলের বিধায়ক উদয়ন গুহকে হেনস্থা করা হল তাঁরই খাস তালুক কোচবিহারের দিনহাটায়। তাঁর গাড়ি ভাঙচুর করা হয়েছে। গাড়ির চালক আহত হয়েছেন। উদয়নের দাবি, বিজেপির কর্মীরাই তাঁর উপরে হামলা করেছেন। বিজেপির পাল্টা দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জন্যই উদয়নের উপরে হামলা হয়েছে। তবে বেলা সাড়ে এগারোটা নাগাদ

Advertisement

এই ঘটনার পরেই নয়ারহাট বাজার এলাকায় তৃণমূলের কর্মী সমর্থকেরা বেশ কয়েকজন বিজেপি কর্মীর দোকান, বাড়ি ভাঙচুর করেছেন বলে অভিযোগ উঠেছে। কয়েক জনকে মারধরের অভিযোগও করেছে বিজেপি। তৃণমূল অবশ্য সেই ঘটনার সঙ্গে তাদের কোনও যোগ নেই বলে দাবি করেছে। বিধায়কের উপরে হামলায় এক জন গ্রেফতার হয়েছে।

রবিবার সকালে শুকারুরকুঠিতে জনসংযোগ যাত্রায় যোগ দিতে যাচ্ছিলেন উদয়ন। রসমন্তা সেতুর কাছে তাঁর গাড়ি পৌঁছলে হাতে কালো পতাকা নিয়ে কিছু লোক পথ আটকান। ‘গো ব্যাক’ ধ্বনি দেওয়া হতে থাকে। উদয়ন গাড়ি ঘোরাননি। উদয়নের সঙ্গে নেমে পড়েন তাঁর দুই নিরাপত্তারক্ষী ও চালকও। ফাঁকা গাড়িতে ভাঙচুর শুরু হয়। চালক বাধা দিতে গেলে তাঁর হাতে লাগে। তবে তিনিই তার পরে গাড়িটি চালিয়ে কাছেই নয়ার হাটে তৃণমূলের দলীয় কার্যালয়ে যান। তত ক্ষণে খবর ছড়িয়ে পড়েছে। পুলিশও পৌঁছে যায়। খানিক বাদেই ওই এলাকার গোবর ছড়া গ্রামে বিজেপি কর্মীরা আক্রান্ত হন।

Advertisement

বিজেপির জেলা সভাপতি মালতী রাভা বলেন, ‘‘তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জন্যই বিধায়ক আক্রান্ত হয়েছেন। এর সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। কিন্তু তার পরে তৃণমূল সন্ত্রাস চালিয়েছে আমাদের কর্মীদের উপরে।’’ উদয়নের দাবি, ‘‘ বিজেপি গায়ের জোর দেখাচ্ছে। আমি আহতও হতে পারতাম।’’ বিজেপির কর্মীদের উপরে হামলার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই বলেও উদয়ন জানিয়েছেন। পুলিশ জানিয়েছে, পরিস্থিতির উপরে নজর রাখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন