মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন হাসিন

শুক্রবার যে মুখ্যমন্ত্রী হাসিনের সঙ্গে দেখা করার জন্য সময় দিয়েছেন, তা বুধবারেই জানা গিয়েছিল। কিন্তু কোথায় হাসিনের সঙ্গে মুখ্যমন্ত্রীর দেখা হবে তা নিয়ে ধোঁয়াশা ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৮ ০৩:২১
Share:

সাক্ষাৎ: শুক্রবার বিধানসভায় হাসিন জাহান। —নিজস্ব চিত্র

ভারতীয় পেসার মহম্মদ শামি-র উপর থেকে ক্রিকেট-দুর্নীতির অভিযোগ উঠে যাওয়ার চব্বিশ ঘণ্টার মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-এর সঙ্গে দেখা করলেন হাসিন জাহান। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে শামি-পত্নীর প্রতিক্রিয়া, ‘‘মাননীয় মুখ্যমন্ত্রী ব্যস্ততার মাঝেও গুরুত্ব দিয়ে আমার কথা শুনেছেন। বিষয়টি উনি দেখবেন বলে আশ্বাস দিয়েছেন। আমি কৃতজ্ঞ মুখ্যমন্ত্রীর কাছে।’’

Advertisement

শুক্রবার যে মুখ্যমন্ত্রী হাসিনের সঙ্গে দেখা করার জন্য সময় দিয়েছেন, তা বুধবারেই জানা গিয়েছিল। কিন্তু কোথায় হাসিনের সঙ্গে মুখ্যমন্ত্রীর দেখা হবে তা নিয়ে ধোঁয়াশা ছিল। কারণ, এ দিনই ছিল রাজ্যসভার ভোট। ফলে মুখ্যমন্ত্রী ব্যস্ত ছিলেন বিধানসভায়। সেখানেই এ দিন দুপুরে হাসিনের সঙ্গে দেখা করেন তিনি। তবে দু’জনের এই দশ মিনিটের সাক্ষাতে কী কথা হয়েছে, তা জানা যায়নি।

মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে দুপুরে তাঁর আইনজীবী জাকির হুসেনের সেরেস্তায় প্রথমে যান হাসিন। সেখান থেকেই দুপুর দু’টো কুড়ি মিনিটে বিধানসভায় আসেন মহম্মদ শামির স্ত্রী। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে কথাবার্তা বলার পরে কুড়ি মিনিট পরে ফিরে যান তিনি। পরে সাংবাদিক সম্মেলনে হাসিনের আইনজীবী বলেন, ‘‘হাসিনের আবেদনে সাড়া দিয়ে মুখ্যমন্ত্রী সময় দিয়েছেন। তাঁর প্রতি পূর্ণ আস্থা রয়েছে আমাদের।’’

Advertisement

এ দিকে, ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে দুর্নীতির অভিযোগমুক্ত হওয়ার পরে মহম্মদ শামি এখন মুখিয়ে রয়েছেন মাঠে নেমে পড়ার জন্য। বলছেন, ‘‘আপাতত মন দিয়ে ক্রিকেট খেলার প্রস্তুতি নিচ্ছি।’’ ২৮ মার্চ থেকে ফিরোজ শাহ কোটলায় অনুশীলন শুরু হবে শামির আইপিএল-এর টিম দিল্লি ডেয়ারডেভিলস-এর। সেই অনুশীলনে প্রথম দিন থেকেই শামি থাকবেন বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন