জখম বড়মা

জখম অবস্থায় সোমবার দুপুরে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হল সারা ভারত মতুয়া মহাসঙ্ঘের প্রধান উপদেষ্টা বীণাপানি ঠাকুরকে (বড়মা)। তাঁর মুখে ও শরীরে চোট লেগেছে। এই ঘটনাকে ঘিরে মতুয়া-বাড়ির অন্দরের কোন্দল ফের প্রকাশ্যে এল।

Advertisement
শেষ আপডেট: ২৪ মে ২০১৬ ০৩:২৭
Share:

জখম অবস্থায় সোমবার দুপুরে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হল সারা ভারত মতুয়া মহাসঙ্ঘের প্রধান উপদেষ্টা বীণাপানি ঠাকুরকে (বড়মা)। তাঁর মুখে ও শরীরে চোট লেগেছে। এই ঘটনাকে ঘিরে মতুয়া-বাড়ির অন্দরের কোন্দল ফের প্রকাশ্যে এল। বড়মার ছোট ছেলে মঞ্জুলকৃষ্ণ ঠাকুরের অভিযোগ, বাড়ির বড় বৌ তথা বনগাঁর তৃণমূল সাংসদ মমতাবালা ঠাকুর-সহ কয়েক জন সম্পত্তির লোভে নবতিপর বড়মাকে প্রাণে মেরে ফেলতে নির্যাতন চালিয়েছেন। সোমবার গাইঘাটা থানায় এই মর্মে অভিযোগও করেছেন মঞ্জুল। মমতাবালার অবশ্য দাবি, বড়মা কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন। হাসপাতালে চিকিৎসা করিয়ে বাড়িতে আনা হয়। রবিবার রাতে খাট থেকে পড়ে চোট পেয়েছেন। মিথ্যা অভিযোগ করায় দেওরের বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলে হুমকি দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন