মুকুল রায়ের নাম তৃণমূলের অনুষ্ঠানপত্রে, বিতর্ক জামুড়িয়ায়

জামুড়িয়া ২ ব্লক তৃণমূল সভাপতি মুকুল বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য সাউথ কলোনির মহিলা তৃণমূল সম্পাদক সুমিত্রা নুনিয়া আমন্ত্রণ জানাতে এসেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জামুড়িয়া শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৮ ০০:৫৯
Share:

এই আমন্ত্রণপত্র ঘিরে বিতর্ক। নিজস্ব চিত্র

পরাশিয়া সাউথ কলোনিতে ২১ জানুয়ারি মহিলা তৃণমূল কংগ্রেসের একটি অনুষ্ঠান হবে। কিন্তু প্রধান অতিথি হিসেবে মুকুল রায়ের নাম ছাপাকে কেন্দ্র বিতর্ক তৈরি হয়েছে।

Advertisement

জামুড়িয়া ২ ব্লক তৃণমূল সভাপতি মুকুল বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য সাউথ কলোনির মহিলা তৃণমূল সম্পাদক সুমিত্রা নুনিয়া আমন্ত্রণ জানাতে এসেছিলেন। তাঁকে আমি ২৫ জানুয়ারি আমাদের দলের পঞ্চায়েতরাজ সম্মেলনের পরে যে কোনও ধরণের অনুষ্ঠান করার জন্য জানিয়েছিলাম। তারপর কী হয়েছে খোঁজ নিয়ে দেখে জেলা নেতৃত্বকে জানাব।”

মহিলা সংগঠনের ব্লক সভাপতি পলি বাগচি বলেন, “শুক্রবার আমাদের মহিলা সংগঠনের কর্মী সম্মেলন হয়েছে। সেখানে সুমিত্রা আমাকে আমন্ত্রণপত্রটি দেয়। তাতে দেখি মুকুল রায়ের নাম ও আমার নামের পরে পদবি বাগচির জায়গায় বাগদি ছাপা হয়েছে। সুমিত্রাকে এই কার্ড বিলি করতে বারণ করেছিলাম।’’ সুমিত্রাদেবী বলেন, ‘‘আমি বুঝতে পারিনি। ভুল হয়ে গিয়েছে। ইতিমধ্যে কিছু কার্ড বিলি করা হয়ে গিয়েছে। সকলকে ফোন করে বিষয়টি জানাব।’’

Advertisement

এ দিকে বিজেপির আসানসোল জেলা সহসভাপতি প্রমোদ পাঠক বলেন, “২১ জানুয়ারি রানিগঞ্জে বিজেপির প্রকাশ্য জনসভায় মুকুল রায় থাকবেন। মানুষকে বিভ্রান্ত করার জন্য তৃণমূলের উপর মহলের ইন্ধনেই এই কাজ করা হয়েছে। এর জেরে অনেকে মনে করবেন মুকুল রায় রানিগঞ্জে নয়, পরাশিয়াতে তৃণমূলের দলীয় সভায় থাকবেন। এতেই পরিষ্কার মুকুল রায় দল ছাড়াতে ওরাও সমস্যায় আছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন