হিন্দুত্বে হাত পাকাতে বিবেক অস্ত্র মুকুলের

স্বামী বিবেকানন্দের ছবি নিয়ে গোটা রাজ্যে প্রচারে নামতে চাইছেন বিজেপি-তে নবাগত মুকুল রায়। দলের রাজ্য দফতরে তাঁর জন্য যে নতুন ঘর তৈরি হয়েছে, সেখানে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় এবং দীনদয়াল উপাধ্যায়ের পাশাপাশি বিবেকানন্দের ছবি রাখছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৭ ০৩:১৮
Share:

স্বামী বিবেকানন্দের ছবি নিয়ে গোটা রাজ্যে প্রচারে নামতে চাইছেন বিজেপি-তে নবাগত মুকুল রায়। দলের রাজ্য দফতরে তাঁর জন্য যে নতুন ঘর তৈরি হয়েছে, সেখানে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় এবং দীনদয়াল উপাধ্যায়ের পাশাপাশি বিবেকানন্দের ছবি রাখছেন। আর তিনি সিদ্ধান্ত নিয়েছেন, রাজ্যের সর্বত্র বিবেকানন্দের কাট আউট, তাঁর ছবি-সহ ব্যানার, পোস্টার, হোর্ডিং দিয়ে ছেয়ে দেবেন। প্রতিটি ছবির তলায় লেখা থাকবে, ‘গর্ব করে বল, আমি হিন্দু’। মুকুল রবিবার নৈহাটি বিধানসভার মামুদপুর পঞ্চায়েতের কুলিয়াগড়ে বিজেপি-র একটি কার্যালয় উদ্বোধন করে সভা করেন। পাশাপাশি, এ দিনই গারুলিয়ায় অন্য একটি বিজেপি কার্যালয় উদ্বোধন করার দাবিতে দলের কর্মীরা ঘেরাও করেন কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী মনোজ সিংহকে। নোয়াপাড়া থানার পুলিশ গিয়ে মন্ত্রীকে ঘেরাওমুক্ত করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন