mukul roy

Mukul Roy: নভেম্বরের ২৬ তারিখে পিএসি-র বৈঠকে যোগ দেবেন তিনি, স্পিকারকে চিঠি মুকুলের

বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। সেই কথা তিনি চিঠি দিয়ে জানিয়েছিলেন স্পিকারকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২১ ১৭:৩৭
Share:

ফাইল চিত্র

বুধবার বিধানসভার স্পিকারকে পাবলিক অ্যাকাউন্টস কমিটির বৈঠকে যোগ দেওয়ার কথা জানিয়ে গেলেন বিধায়ক মুকুল রায়। আগামী ২৬ নভেম্বর পিএসি-এর বৈঠক রয়েছে। মুকুল এসে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছেন, তিনি সেই বৈঠকে যোগ দেবেন।

Advertisement

বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। সেই কথা তিনি চিঠি দিয়ে জানিয়েছিলেন স্পিকারকে। সেই কারণে এক মাসের ছুটি চেয়েছিলেন স্পিকারের কাছ থেকে। ছুটির কারণেই আগের পিএসি-এর বৈঠকগুলিতে তিনি অনুপস্থিত ছিলেন। সেই এক মাসের সময়সীমা শেষ হচ্ছে। তার পরেই তিনি পিএসি-এর বৈঠকে থাকবেন বলে জানিয়ে গেলেন স্পিকারকে।

এর আগে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ করেছিলেন, দলত্যাগ বিরোধী আইন কার্যকর হওয়ার আশঙ্কাতেই মুকুল রায়কে তৃণমূল অসুস্থ সাজিয়ে রাখছে। শুভেন্দু সেই সময়ে বলেন, ‘‘মুকুল রায়কে অসুস্থ সাজিয়ে রাখা হয়েছে। পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদ নিয়ে এত বিতর্ক, তার পরেও কমিটির বৈঠকে মুকুলবাবু থাকছেন না।’’ সেপ্টেম্বরের গোড়ার দিকে এই মন্তব্য করেছিলেন শুভেন্দু। তার প্রায় তিন মাস পরে ডাকা বৈঠকে মুকুল থাকবেন বলে জানালেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন