Covid Infection

করোনা আক্রান্তের হাতে মারধর, প্রতিবাদে বৈদ্যবাটিতে জিটি রোড অবরোধ সাফাইকর্মীদের

বৃহস্পতিবার সকাল থেকে কাজ বন্ধ রাখেন বৈদ্যবাটি পুরসভার সাফাইকর্মীরা। অভিযুক্ত পার্থ ঘোষের বাড়িতে চড়াও হন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বৈদ্যবাটি শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১২:৩৩
Share:

জিটি রোড অবরোধ সাফাইকর্মীদের নিজস্ব চিত্র।

করোনা আক্রান্ত ব্যক্তি দোকান খুলেছিলেন। করোনা বিধি না মেনে এ ভাবে দোকান খোলায় তাঁকে দোকান বন্ধ করতে বলেন পুরসভার সাফাইকর্মীদের সুপারভাইজার। কথা না শুনে উল্টে তাঁকেই করোনা আক্রান্ত ব্যক্তি মারধর করেন বলে অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার জিটি রোড অবরোধ করলেন সাফাইকর্মীরা। সেই সঙ্গে করোনা আক্রান্তের বাড়িতে চড়াও হন বলেও তাঁদের বিরুদ্ধে অভিয়োগ।

Advertisement

ঘটনাটি ঘটেছে হুগলির বৈদ্যবাটিতে। সূত্রের খবর, মঙ্গলবার দোকান খুলে বসেছিলেন করোনা আক্রান্ত পার্থ ঘোষ। তাঁকে গিয়ে দোকান বন্ধ করতে বলেন পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের সাফাইকর্মীদের সুপারভাইজার মদন ঘোষ। অভিযোগ, সেই সময় মদনকে মারধর করেন পার্থ। ঘটনার পরেই শেওড়াফুলি পুলিশ ফাঁড়িতে গিয়ে পার্থর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মদন। পুলিশ পার্থকে আটক করলেও কিছুক্ষণ পরেই ছেড়ে দেয়। অন্য দিকে, স্থানীয় কিছু তৃণমূল নেতা মদনকে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিতে থাকেন বলে অভিযোগ।

এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকে কাজ বন্ধ রাখেন বৈদ্যবাটি পুরসভার সাফাইকর্মীরা। তাঁরা সাফাইয়ের কাজে ব্যবহৃত সব গাড়ি নিয়ে চলে যান বৈদ্যবাটি চকে। অভিযোগ, সেখানে পার্থর বাড়িতে চড়াও হন তাঁরা। তার পর শতাধিক সাফাইকর্মী জিটি রোড অবরোধ করে প্রতিবাদ দেখাতে থাকেন। তাঁদের দাবি, ক্ষমা চাইতে হবে পার্থকে। এই ঘটনায় বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় এলাকায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন