Mysterious death

রেললাইনে বসে ফোনে কথা, ট্রেনের ধাক্কায় নব দম্পতির মৃত্যু!

রেল পুলিশ জানিয়েছে, রাত ৩টে ৪৫ নাগাদ ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ওই দম্পতির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৮ ১৭:০৩
Share:

মৃত দম্পতি। নিজস্ব চিত্র।

রেললাইনে বসে তাঁদের কথা বলতে দেখেছিলেন আশপাশের বেশ কয়েক জন। তা দেখে নিষেধও করেছিলেন সবাই। কিন্তু, কোনও নিষেধেই কান দেননি দম্পতি। আর তাতেই ঘটল মর্মান্তিক পরিণতি। ট্রেনের ধাক্কায় মৃত্যু হল তাঁদের।

Advertisement

ঘটনাটি ঘটেছে পূর্বরেলের শিয়ালদহ মেন শাখার খড়দহ ও টিটাগড়ের মাঝে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার অনেক রাত পর্যন্ত বছর বাইশের আসারুল শেখ এবং তাঁর স্ত্রী বছর কুড়ির গান্ধারা বিবিকে রেললাইনের উপর বসে কথা বলতে দেখা যায়। অনেকেই তাঁদের লাইন থেকে উঠে অন্যত্র যেতে বলেন। কিন্তু, তাঁরা কোনও কথাই শোনেননি। রেল পুলিশ জানিয়েছে, রাত ৩টে ৪৫ নাগাদ ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ওই দম্পতির।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, চার-পাঁচ দিন আগে রেল লাইনের ধারে এক ঝুপড়িতে ভাড়া আসেন ওই দম্পতি। দু’জনেরই বাড়ি মুর্শিদাবাদের বহরমপুরে। মাস খানেক আগেই বিয়ে হয় তাঁদের। দম্পতির মৃত্যুর কারণ নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে। এটা নিছক দুর্ঘটনা নাকি আত্মহত্যা— সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। বার বার নিষেধ করার পরও কেন রেললাইন থেকে সরে এলেন না তাঁরা, সেই বিষয়টি ভাবাচ্ছে রেলপুলিশকে। এর পিছনে কোনও পারিবারিক অশান্তি আছে কি না, তা-ও দেখছেন তদন্তকারীরা।

Advertisement

আরও পড়ুন: লখনউয়ে তথ্যপ্রযুক্তি কর্মীকে গুলি করে মারল পুলিশ

আরও পড়ুন: ‘আইন করলেই হয় না, প্রতিষ্ঠিত হওয়া চাই

রেলপুলিশ সূত্রে খবর, দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে পাওয়ার পরেই মৃত্যুর কারণ নিয়ে কিছু বলা সম্ভব নয়।

(মালদহ, দুই দিনাজপুর, কোচবিহার, আলিপুরদুয়ার, দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং সহ উত্তরবঙ্গের খবর, পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা খবর পড়ুন আমাদের রাজ্য বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন