uttar dinajpur

বাঁশঝাড়ে উদ্ধার কিশোরের দেহ, খুনের অভিযোগে চাঞ্চল্য ইটাহারে

পুলিশ জানিয়েছে, ওই কিশোরের দেহে কোথাও আঘাতের চিহ্ন নেই। কী ভাবে মৃত্যু হল পুলিশের কাছে এখনও পরিষ্কার নয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২০ ১৮:৪৭
Share:

ইটাহারে মৃত কিশোরের দেহ। নিজস্ব চিত্র।

উত্তর দিনাজপুরের ইটাহারে এক কিশোরের রহস্যজনক মৃত্যু ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। জানা গিয়েছে, ইটাহার থানার কাপাসিয়া গ্রাম পঞ্চায়েতের চুরামন খান পাড়ায় মৃত কিশোরের নাম আইনুদ্দিন খান। গ্রামের একটি বাঁশঝাড়ে তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়।

Advertisement

পরিবারের অভিযোগ, আইনুদ্দিনকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ হাসপাতালে পাঠিয়েছে। মৃত্যুর কারণ খুঁজতে তদন্তও শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই কিশোরের দেহে কোথাও আঘাতের চিহ্ন নেই। কী ভাবে মৃত্যু হল পুলিশের কাছে এখনও পরিষ্কার নয়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: দিল্লিতে দূষণ তীব্র, চিকিৎসকের পরামর্শে গোয়া চলে গেলেন সনিয়া

জানা গ‌িয়েছে, ওই কিশোরকে স্থানীয়রা পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি তাঁকে ইটাহার স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। কিশোরের পরিবারের অভিযোগ, আইনুদ্দিনকে গামছা দিয়ে শ্বাসরোধ করে খুন করে দুষ্কৃতীরা বাঁশ ঝাড়ে ফেলে গিয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতের শরীরে কোনও আঘাতের চিহ্ন না থাকলেও মুখে মাটি লেগে রয়েছে।

আরও পড়ুন: নয়া নামে ভারতে ফিরছে পাবজি, থাকছে না চিনা নিয়ন্ত্রণ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন