Nadia

Crime: কার সঙ্গে মোবাইলে অত কথা? দু’ বছরের সন্তানের সামনে স্ত্রীকে কুপিয়ে খুন স্বামীর!

নিহত বধূর নাম অলকা দাস। বয়স মাত্র ২৭ বছর। ৬ বছর আগে তাঁর বিয়ে হয় সঞ্জিত দাসের সঙ্গে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে নদিয়ার পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানাঘাট শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৮:৫৩
Share:

রাতে আচমকা বধূর আর্তনাদে দৌড়ে যান সবাই। প্রতীকী চিত্র।

দুই বছরের সন্তানের সামনে স্ত্রীকে নৃশংস ভাবে এলোপাথাড়ি কুপিয়ে খুন করল স্বামী। নদিয়ার রানাঘাট থানার পায়রাডাঙা বাজারপাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত বধূর নাম অলকা দাস। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে রানাঘাট থানার পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বছর ছয়েক আগে অলকার সঙ্গে সম্বন্ধ করে বিয়ে হয় বাজারপাড়ার সঞ্জিত দাসের। তাঁদের দু’বছরের একটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর পরেই স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক আছে, এই সন্দেহে দম্পতির মধ্যে প্রায়শই ঝামেলা হত। এ নিয়ে বেশ কয়েক বার স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্যের কাছে নালিশ জানান উভয় পক্ষই। অলকার শাশুড়ির কথায়, ‘‘অধিকাংশ সময় বৌমা মোবাইলে কথা বলায় ব্যস্ত থাকত। তাই নিয়ে অশান্তি হত।’’

পুলিশ সূত্রে খবর, শুক্রবার গভীর রাতে বাড়ির অন্য সদস্যেরা ঘুমিয়ে পড়লে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চরমে ওঠে। এর পর দু’বছরের ছেলের সামনে দা দিয়ে স্ত্রীকে এলোপাথাড়ি কোপ মারে স্বামী। অলকার আর্তনাদ শুনে ঘুম ভেঙে যায় সকলের। তাঁরা দরজা ভেঙে দেখেন রক্তাক্ত অবস্থায় অলকা মেঝেতে লুটিয়ে পড়ে আছেন।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। রক্তাক্ত অবস্থায় অলকার দেহ উদ্ধার করে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন