Political Clash in Nadia

নির্দল কর্মীর খুনের ‘বদলা’ নিতে হামলা! নদিয়ার নাকিশাপাড়ায় সংঘর্ষে আহত পাঁচ

গত বছর জুলাইয়ে পঞ্চায়েত ভোটের কিছু দিন পর নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকার বীরপুর-১ পঞ্চায়েতে এলাকায় খুন হন খবির শেখ নামে এক ব্যক্তি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নাকাশিপাড়া শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ২২:০৫
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকার বীরপুর গ্রাম পঞ্চায়েতের সারবারি গ্রাম। নির্দল সমর্থকের খুনের ‘বদলা’ নিতে তাঁর পরিবারের সদস্যরা হামলা চালিয়েছেন বলে অভিযোগ। দুই পক্ষের সংঘর্ষে গুরুতর আহত হলেন তৃণমূলের পাঁচ সমর্থক। ঘটনায় গ্রেফতার করা হয়েছে দু’জনকে।

Advertisement

গত বছর জুলাইয়ে পঞ্চায়েত ভোটের কয়েক দিন পর নাকাশিপাড়া থানা এলাকার বীরপুর-১ পঞ্চায়েতে এলাকায় খুন হন খবির শেখ নামে এক ব্যক্তি। অভিযোগ, তৃণমূল এবং নির্দল সমর্থকদের মধ্যে সংঘর্ষে খুন হন ওই তৃণমূলত্যাগী নির্দল সমর্থক। তাঁকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন করার অভিযোগ ওঠে। স্থানীয় এক তৃণমূল নেতার বাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার হয়। পুলিশের কাছে এই মর্মে অভিযোগও দায়ের হয়। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ ওই এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তাতে বেশ কয়েক জন আহত হন। পরিস্থিতি এমন হয় যে, ঘটনাস্থলে আসে পুলিশ। এলাকায় শান্তি ফেরাতে পুলিশ মোতায়েন করা হয়।

আহতদের উদ্ধার করে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু এঁদের মধ্যে চার জনের শারীরিক পরিস্থিতির অবনতি হলে তাঁদের শক্তিনগরের জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্য দিকে, সংঘর্ষ লিপ্ত হওয়ার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। কী নিয়ে এই ঝামেলা তার তদন্ত শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন