Road Accident

Road Accident: পিষে দিল লরি, বর্ধমানের কামনাড়া এলাকায় মৃত একই পরিবারের পাঁচ জন

মৃত রাশেদ শেখ মুম্বইয়ে থাকেন। তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় দমদম বিমানবন্দরে নামেন। তাঁকে আনতে পরিবারের সকলে গিয়েছিলেন কলকাতায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বড়ঞা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২১ ১১:৫৭
Share:

দুর্ঘটনায় পিষে যাওয়া গাড়িটি। নিজস্ব চিত্র।

কলকাতা থেকে বাড়ি ফেরার পথে মুর্শিদাবাদে পথদুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের পাঁচ জনের। শুক্রবার ভোর সাড়ে ৪টে নাগাদ বর্ধমান-মুর্শিদাবাদ বাদশাহি রোডের দেওয়ানদিঘি এলাকায় ঘটেছে এই দুর্ঘটনা। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন গাড়ির চালক-সহ আরও ছ’জন।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম সায়ন সেখ (৩), সোনালী খাতুন (১৯), সায়নুর খাতুন (১৭), রাশেদ শেখ (৬০) এবং আরিয়ান সেখ (৬)। মৃতেরা সকলেই মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার বিপ্রশেখর গ্রাম পঞ্চায়েতের সোদপাড়া গ্রামের বাসিন্দা। এই ঘটনার খবর পৌঁছতেই শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত রাশেদ শেখ মুম্বইয়ে থাকেন। তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় দমদম বিমানবন্দরে নামেন। তাঁকে আনতে পরিবারের সকলে গিয়েছিলেন কলকাতায়। সেখান থেকে ফেরার পথে একটি লরি ধাক্কা মারে তাঁদের গাড়িতে। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। চালক-সহ ১২ জনকে উদ্ধার করে পুলিশ নিয়ে যায় বর্ধমান মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে। সেখানেই পাঁচ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকিরা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। শুক্রবার সকালে খবর আসতেই শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। ঘটনার খবর পেয়ে বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহা মৃতের পরিবারকে আর্থিক সাহায্য করেছেন।

Advertisement

পোলবার সুগন্ধার দিল্লি রোডে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই বাইক আরোহীর।মৃতেরা হলেন সৌরভ দাস এবং নন্দ মুখোপাধ্যায়। তাঁদের বাড়ি সুগন্ধা গ্রাম পঞ্চায়েতের মহেশপুর গ্রামে। জানা গিয়েছে, চন্দননগরের দিক থেকে সুগন্ধার দিকে যাচ্ছিলেন ওই দুই বাইক আরোহী। সুগন্ধা মোড়ের আগে একটি পিকআপ ভ্যানের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের।স্থানীয় বাসিন্দারা এবং পুলিশ তাদের উদ্ধার করে ইমামবাড়া হাসপাতালে পাঠায়। পিকআপ ভ্যানটিকে আটক করেছে পোলবা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন