Murshidbad

Accident: নৌকা থেকে রোগী-সহ গাড়ি পড়ে গেল গঙ্গায়, ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বহরমপুর থেকে ডাক্তার দেখিয়ে গাড়িতে চড়ে বাড়ি ফিরছিলেন এক মহিলা। রেজিনগরের শক্তিপুর ঘাটে দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুর্শিদাবাদ শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৫:৩৯
Share:

এই ঘাটেই ঘটে দুর্ঘটনা।— নিজস্ব চিত্র।

নৌকা থেকে রোগী-সহ গাড়ি পড়ে গেল মাঝগঙ্গায়। ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের রেজিনগর থানার শক্তিপুর ঘাটে। নিখোঁজের সন্ধানে শুরু হয়েছে উদ্ধারকাজ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বহরমপুর থেকে ডাক্তার দেখিয়ে গাড়িতে চড়ে বাড়ি ফিরছিলেন এক মহিলা। রেজিনগরের শক্তিপুর ঘাটে ঘটে দুর্ঘটনা। গঙ্গা পার হওয়ার জন্য গাড়িটি নৌকার ওপর ওঠে। এর পর আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে গঙ্গার জলে পড়ে যায় সেই গাড়িটি। চালক গাড়ি থেকে বেরিয়ে যেতে সম্ভব হন। কিন্তু রোগী গাড়ি থেকে বেরোতে পারেননি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রেজিনগর এবং শক্তিপুর থানার পুলিশ। নিখোঁজের সন্ধানে শুরু হয় তল্লাশি। ওই মহিলার খোঁজ পেতে নামানো হচ্ছে ডুবুরিও। রবীন্দ্রনাথ মণ্ডল নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘রোগী গাড়ির মধ্যে ছিল। গাড়িটির ব্রেক কাজ করেনি। তার ফলে জলে পড়ে গিয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন