lalbagh

লালবাগে গাড়ি তলিয়ে গেল গঙ্গায়, চলছে উদ্ধারকাজ

এ দিন একটি গাড়ি নৌকাতে ওঠার চেষ্টা করে। নৌকাটি ভিড়তেই চালক গাড়িটি তাতে তোলার চেষ্টা করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

লালবাগ শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ২৩:১৩
Share:

গাড়িটি ডুবে যাচ্ছে। নিজস্ব চিত্র

নৌকায় উঠতে গিয়ে বুধবার ফের গঙ্গায় তলিয়ে একটি গাড়ি। বুধবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের লালবাগের সদরঘাটে। গাড়ির ভিতরে এক শিশু এবং এক ব্যক্তি ছিলেন বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। যদিও বিষয়টি নিয়ে ধোঁয়াশা রয়েছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদেরই একাংশের।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, এ দিন একটি গাড়ি নৌকাতে ওঠার চেষ্টা করে। নৌকাটি ভিড়তেই চালক গাড়িটি তাতে তোলার চেষ্টা করেন। কিন্তু নৌকার বাঁধন ঠিকমতো বাঁধার আগেই চালক গাড়িটিকে এগিয়ে নিয়ে যান। আর তাতে বিপত্তি ঘটে। ঘাটের সঙ্গে দূরত্ব বেড়ে যায়। টাল সামলাতে না পেরে গাড়িটি গঙ্গায় পড়ে যায়। গাড়িটি তলিয়ে যেতে শুরু করলে ভিতরে থাকা তিন যাত্রী কোনও ভাবে বেরিয়ে আসেন। গাড়ির ভিতর আর কেউ ছিল কিনা তা এখনও স্পষ্ট নয় বলে প্রশাসন সূত্রে খবর। তবে স্থানীয়দের দাবি, গাড়ির ভিতরে এক শিশু এবং চালক ছিলেন।

ঘটনার পরই খবর দেওয়া হয় পুলিশকে। ডুবুরি নিয়ে এসে খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের দাবি, এ ক্ষেত্রে নৌকাচালকের কোনও দোষ নেই। চালকের অসতর্কতার কারণেই এই ঘটনা ঘটেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন