Accident

সাইকেলে রাস্তা পেরনোর সময় লরির চাকায় পিষ্ট শ্রমিক, শান্তিপুরে উত্তেজনা

বৃহস্পতিবার সকালে সাইকেল নিয়ে রাস্তা পেরোনোর সময় একটি লরি ধাক্কা মারে দুলালকে। সেখানেই পড়ে যান তিনি। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শান্তিপুর শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৯:২৬
Share:

বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত্যু কারখানার শ্রমিকের। — প্রতীকী ছবি।

বৃহস্পতিবার সকালে নদিয়ার শান্তিপুর বাইপাসে লরির ধাক্কায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক শ্রমিকের। মৃত শ্রমিকের নাম দুলাল সরকার। দুলাল একটি স্থানীয় আটা তৈরির কারখানায় কাজ করতেন।

Advertisement

বৃহস্পতিবার সকালে কাজে যোগ দিতে কারখানার দিকে আসছিলেন শান্তিপুর বড়জিয়াকুড়ের বাসিন্দা বছর পঞ্চাশের দুলাল। তিনি বিগত ৩ মাস ধরে ওই কারখানায় কাজ করেন। সাইকেল নিয়ে রাস্তা পার হওয়ার সময় তীব্র গতিতে ছুটে আসা একটি লরি তাঁকে পিষে দেয়। পথ চলতি মানুষেরা ঘাতক লরিটিকে ধরতে গেলে, গতি বাড়িয়ে পালিয়ে যান চালক। চিৎকার শুনে ছুটে আসেন কারখানার শ্রমিকরা। তড়িঘড়ি শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথেই মৃত্যু হয় দুলালের। তাঁর স্ত্রী এবং দুই মেয়ে রয়েছে। অভাবের সংসার চলবে কী করে, তা নিয়েই এখন ভাবছেন তাঁরা। কারখানার সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘাতক লরিটিকে শনাক্ত করার চেষ্টা করছে শান্তিপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন