ভাঙচুরে অভিযুক্ত তৃণমূল

পঞ্চায়েতে ঢুকে ভাঙচুর চালালেন তৃণমূল কর্মী-সমর্থকেরা। মঙ্গলবার দুপুরে হরিহরপাড়ার রুকুনপুর পঞ্চায়েতে দলবল নিয়ে হাজির হন স্থানীয় তৃণমূল নেতারা। অভিযোগ, পঞ্চায়েতে অফিসে বসে মদ খান কংগ্রেস পরিচালিত রুকুনপুরের কর্মী ও দলের লোকজন। তারা দফতরের কম্পিউটার, প্রিন্টার, টেবিল, অন্য আসবাব ভাঙচুর করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হরিহরপাড়া শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৫ ০০:০৯
Share:

পঞ্চায়েতে ঢুকে ভাঙচুর চালালেন তৃণমূল কর্মী-সমর্থকেরা। মঙ্গলবার দুপুরে হরিহরপাড়ার রুকুনপুর পঞ্চায়েতে দলবল নিয়ে হাজির হন স্থানীয় তৃণমূল নেতারা। অভিযোগ, পঞ্চায়েতে অফিসে বসে মদ খান কংগ্রেস পরিচালিত রুকুনপুরের কর্মী ও দলের লোকজন। তারা দফতরের কম্পিউটার, প্রিন্টার, টেবিল, অন্য আসবাব ভাঙচুর করে। এ প্রসঙ্গে রুকুনপুর পঞ্চায়েতের প্রধান মেনকা বিবি জানান, হঠাৎ কয়েক জন তৃণমূলের লোকজন এসে বলেন তাঁরা ডেপুটেশন দেবেন। তখন তাদের একটা ঘর খুলে বসতে দেওয়া হয়। ঘরে কোনও মদের বোতল ছিল না। কিন্তু একটা মদের বোতল দেখিয়ে বলেন ওই বোতল ঘরেই ছিল। তারপর ভাঙচুর চালান। পুলিশ লিখিত অভিযোগ জানানো হয়েছে বলে তিনি জানান। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি হয়নি স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন