Asaduddin Owaisi

হায়দরাবাদে ডাক বিভিন্ন জেলার নেতাদের, কথা বললেন ওয়াইসি

ইতিমধ্যেই বিধানসভা অনুযায়ী তালিকা দেওয়া হয়েছে ওয়াইসিকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০ ০০:১০
Share:

আসাদউদ্দিন ওয়াইসির সঙ্গে বৈঠকে দলের রাজ্য নেতৃত্ব।—নিজস্ব চিত্র।

রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিল অল ইন্ডিয়া ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম)। শনিবার দলের এ রাজ্যের নেতাদের নিয়ে একপ্রস্ত বৈঠকও হয়ে গেল হায়দরাবাদে। রাজ্যে নিজেদের সংগঠনের জোর বাড়তে আসাদউদ্দিন ওয়াইসির সঙ্গে বৈঠক করেন দলের রাজ্য নেতৃত্ব।

Advertisement

শনিবার হায়দরাবাদে রাজ্য নেতৃত্ব হাজির হন এআইএমআইএম প্রধানের সঙ্গে দেখা করতে। জানা গিয়েছে, রাজ্যে সংগঠনে জোর দেওয়ার বিষয়ে আলোচনার পাশাপাশি সেই বৈঠকে আসন্ন বিধানসভা নির্বাচনে দল সব আসনেই প্রতিদ্বন্দ্বিতা করবে বলেও ঘোষণা করেছেন ওয়াইসি। খুব শীঘ্রই তিনি এ রাজ্যে আসবেন বলে বৈঠকে থাকা একাধিক নেতা জানিয়েছেন।

ইতিমধ্যেই বিধানসভা অনুযায়ী তালিকা দেওয়া হয়েছে ওয়াইসিকে। রাজ্যের বিভিন্ন জায়গায় কমিটি গঠন বা প্রার্থীপদের বিষয়ে সিদ্ধান্ত তিনিই নেবেন বলে জানিয়েছেন এআইএমআইএম-এর এ রাজ্যের মুখপাত্র আসীম ওয়াকার। তিনি বলেন, ‘‘বাংলার বিভিন্ন জেলা থেকে দলের কর্মীরা এ দিনের বৈঠকে উপস্থিত ছিলেন। রাজ্যের প্রতিটি জেলা নিয়ে সবিস্তার আলোচনা হয়েছে। খুব শীঘ্রই প্রতিটি জেলায় কমিটি গঠন হতে চলেছে।’’ তিনি আরও জানান, আগামী বিধানসভা নির্বাচনে সব কেন্দ্রেই প্রার্থী দেওয়ার পরিকল্পনা রয়েছে দলের। তাঁর কথায়, ‘‘জানুয়ারির প্রথম সপ্তাহে সংগঠনকে আরও মজবুত করতে রাজ্যে আসার কথা ওয়াইসির।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন