Murder

Berhampore Murder: ন্যাকামো হচ্ছে! সুতপার বাড়িতে যেতাম, সব জানত ওর বাবা-মা, জেরায় দাবি সুশান্তের

সুতপাকে খুনের পর ঘটনাপ্রবাহের প্রাথমিক ‘জড়তা’ কাটিয়ে পুলিশ হেফাজতে এখন সুশান্ত অনেকটাই ‘অভ্যস্ত’ হয়ে উঠেছে। এমনটাই পুলিশের দাবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৬:৪৬
Share:

জেরায় সুতপাকে নিয়ে একাধিক তথ্য সুশান্তর। ফাইল চিত্র।

সুতপা চৌধুরীর সঙ্গে তার সম্পর্কের ‘গভীরতা’র কথা তদন্তকারীদের জানাল সুশান্ত চৌধুরী। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, সুশান্তের সঙ্গে সুতপার প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। এমনকি সে সুতপার বাড়িতে নিয়মিত যাতায়াতও করত বলে জিজ্ঞাসাবাদের সময় জানিয়েছে সুশান্ত।
জিজ্ঞাসাবাদের সময় সুশান্ত তদন্তকারীদের জানিয়েছিল, তার সঙ্গে সুতপার সম্পর্ক তৈরি হয়েছিল। সেই সম্পর্কের ‘গভীরতা’ কতটা ছিল তা জানতে চান তদন্তকারীরা। সেই সময় সুশান্ত তাঁদের বলে, ‘‘সুতপার সঙ্গে আমার সম্পর্কের কথা ওর বাবা-মা জানতেন। এখন তাঁরা অন্য কথা বলতে পারেন। তবে সকলেই আমাদের সম্পর্কের বিষয়টি জানতেন। ওদের বাড়িতেও আমার নিয়মিত আসাযাওয়া ছিল। এক সময় আমাদের মধ্যে ফোনে কথাবার্তাও হত নিয়মিত।’’ প্রায় একই সুর শোনা গিয়েছে, সুশান্তর ভাই শুভদীপের গলাতেও। শুভদীপও জানিয়েছেন, দাদা রাতে ফোনে কোনও মহিলার সঙ্গে কথা বলত। যদিও সেই মহিলা সুতপা কি না তা জানতেন না শুভদীপ।

Advertisement

সুশান্তের বিরুদ্ধে সুতপার মা এবং বাবা অভিযোগ করেছেন যে, সে তাঁদের মেয়েকে উত্ত্যক্ত করত। জেরা চলাকালীন সে কথা সুশান্তকে জিজ্ঞাসা করেন তদন্তকারীরা। তা শোনামাত্র সুশান্ত ক্ষোভে ফেটে পড়ে বলে জানা গিয়েছে তদন্তকারীদের সূত্রে। অস্ফূটে সে বলে ওঠে, ‘‘ন্যাকামো হচ্ছে! সবই জানতেন।’’ এর পরেই সে সুতপার সঙ্গে সম্পর্কের কথা বোঝাতে একের পর এক কথা বলে তদন্তকারীদের।

তদন্তকারীদের দাবি, সুতপাকে খুনের পর প্রাথমিক ‘জড়তা’ কাটিয়ে পুলিশি হেফাজতে এখন সুশান্ত অনেকটাই ‘স্বাভাবিক’। একের পর এক করা তার চাঞ্চল্যকর বক্তব্য কতটা সত্যি তা-ও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন