‘পরিবর্তন যাত্রা’ ঢোকার আগেই শান্তিপুরে অশান্তি, নেতার মুখ ঢাকল দলীয় পতাকায়

‘পরিবর্তন যাত্রা’ শান্তিপুর ঢোকার আগেই তোরণের ফ্লেক্সে ছাপা অরিন্দমের মুখের উপর দেখা যায় বিজেপি-র পতাকা। ছবির উপর আঠা দিয়ে দলের পতাকা আটকে দেওয়া হয়েছে, যাতে মুখ না দেখা যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শান্তিপুর শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২১ ২১:৪৫
Share:

অরিন্দমের ছবির উপর বিজেপির পতাকা। নিজস্ব চিত্র।

‘পরিবর্তন যাত্রা’ শান্তিপুরে ঢোকার আগেরই অশান্তি শুরু হল বিজেপি-র মধ্যে। প্রকাশ্যে চলে এস ‘আদি-নব্য কোন্দল’। তৃণমূল থেকে বিজেপি-তে যাওয়া বিধায়ক অরিন্দম ভট্টাচার্যের মুখের ছবি দলীয় পতাকা দিয়ে ঢেকে দেওয়া হল। তবে বাদি ও বিবাদি কোনও পক্ষয়ই বিষয়টি বিশেষ কিছু বলতে চাননি।

Advertisement

সোমবার বিজেপি-র ‘পরিবর্তন যাত্রা’ নদিয়ার হাঁসখালি থেকে বাদকুল্লা হয়ে শান্তিপুরে প্রবেশ করে। দিন কয়েক ধরেই চলছিল তার প্রস্তুতি। জায়গায় জায়গায় ছিল পতাকা, ফ্লেক্স। তোরণও তৈরি হয়েছিল। এমনই কিছু তোরণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপি সভাপতি জেপি নড্ডার সঙ্গে দেখা যায় শান্তিপুরের বিধায়ক অরিন্দমের ছবি। কিন্তু ‘পরিবর্তন যাত্রা’ শান্তিপুর ঢোকার আগেই তোরণের ফ্লেক্সে ছাপা অরিন্দমের মুখের উপর দেখা যায় বিজেপি-র পতাকা। ছবির উপর আঠা দিয়ে দলের পতাকা আটকে দেওয়া হয়েছে, যাতে মুখ না দেখা যায়। এমন ভাবে সদ্য বিজেপি-তে যোগ দেওয়া নেতার মুখ কে বা কারা ঢাকল, তা জানা না গেলেও বিষয়টি নিয়ে রাজনৈতিক বিতর্ক তৈরি হয়েছে শান্তিপুরে।

অরিন্দম দিল্লিতে গিয়ে অমিত শাহের হাত ধরে বিজেপি-তে যোগ দেন। কিন্তু এলাকায় কান পাতলেই শোনা যাচ্ছে, নদিয়া জেলা তথা শান্তিপুরে বিজেপি-র অনেক ছোট-বড় নেতা তাঁর এই যোগদানকে ভাল ভাবে নেননি। বিষয়টি নিয়ে বিজেপি-র শান্তিপুর ১ নম্বর টাউন সভাপতি বিপ্লব কর বলেন, “এ রকম কোনও ঘটনার কথা আমার জানা নেই। আমি যতটুকু দেখেছি সব জায়গায় বিধায়কের মুখ স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে।” বিষয়টি নিয়ে অরিন্দমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মুখ খোলেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন